ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | সাদেক হত্যা : বিনামূল্যে আইনি সহায়তা দেয়ার ঘোষণা

সাদেক হত্যা : বিনামূল্যে আইনি সহায়তা দেয়ার ঘোষণা

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের মো. সাদেক হত্যায় জড়িতদের বিচারের জন্য বিনামূল্যে আইনি সহায়তা দেয়ার ঘোষণা দিয়েছেন চট্টগ্রাম জজ কোর্টের আইনজীবী বেলাল উদ্দিন চৌধুরী।

বৃহস্পতিবার (৭ জুলাই) রাতে তাঁর ব্যক্তি ফেসবুক আইডিতে এ ঘোষণা দেন। আইডিতে লেখাটি হুবহু তুলে ধরা হলো- “এসিড নিক্ষেপে খুন হওয়া পুটিবিলা ৯নং ওয়ার্ডের সাদেক আমার এলাকার ভাই। আমিও পুটিবিলার সন্তান। তার হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক। আমি সাদেক হত্যায় জড়িতদের বিচারের জন্য তার পরিবার চাইলে বিনামূল্যে আইনি সহায়তা দিব, ইনশা-আল্লাহ।”

উল্লেখ্য, গত ২৯ জুন রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া উপজেলার কেওচিয়া ইউনিয়নের মালেক মেম্বারের ইটভাটা এলাকায় প্রতিপক্ষের ছোঁড়া এসিডে দগ্ধ হয় মো. সাদেক। গত ৪ জুলাই সন্ধ্যায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মো. ছাদেক লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সড়াইয়া বলির জুম এলাকার বজলুর রহমানের পুত্র।

এ ঘটনায় গত ৫ জুলাই নিহতের ভাই মো. শাহাজাহান (২৭) বাদী হয়ে মো. নেজাম উদ্দিন (৩২) ও মো. পারভেজ (২৩) নামে দুইজনকে আসামী করে সাতকানিয়া থানায় মামলা রুজু করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!