Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় বেত্রাঘাতে মাদ্রাসা ছাত্র আহত, শিক্ষক আটক

সাতকানিয়ায় বেত্রাঘাতে মাদ্রাসা ছাত্র আহত, শিক্ষক আটক

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : সাতকানিয়ায় শিক্ষকের বেত্রাঘাতে এক মাদ্রাসা ছাত্র আহত হয়েছে। আহত ছাত্রের নাম আবদুল্লাহ আনাস (৭)। এ ঘটনায় মাদ্রাসা শিক্ষক মো. কামরুল ইসলামকে (২৬) আটক করেছে পুলিশ। উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের রঙ্গিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত মাদ্রাসা ছাত্রের বাবা আবু তাহের বলেন, “গত আড়াই মাস আগে আমার ছেলে আবদুল্লাহ আনাসকে গারাঙ্গিয়া রঙ্গিপাড়া হেফজখানা ও এতিমখানায় হেফজ বিভাগে ভর্তি করা হয়। গত বৃহস্পতিবার বিকালে পড়া না পারার অভিযোগে মাদ্রাসার শিক্ষক মো. কামরুল ইসলাম আমার ছেলেকে বেত্রাঘাত করে আহত করে। শুরুতে বিষয়টি আমরা জানতাম না। শুক্রবারে ছেলে বাড়িতে ফেরার পর কাপড় পরানোর সময় পিঠে বেত্রাঘাতের দাগ দেখে তার মা বিষয়টি বুঝতে পারে। এরপর আনাসকে জিজ্ঞাসা করার পর জানতে পারলাম পড়া না পারার কারণে শিক্ষক কামরুল আগের দিন তাকে বেত্রাঘাত করেছে। শুধু তাই নয়, মারধরের বিষয়ে বাড়িতে কাউকে না বলার জন্য আনাসকে নিষেধ করেছে। ফলে ছেলেও বিষয়টি আমাদেরকে জানায়নি।” তিনি আরো বলেন, “ঐ শিক্ষকের বেত্রাঘাতে আমার ছেলের পুরো পিঠে দাগ বসে গেছে। পরে রাতে ছেলেকে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে চিকিৎসা করানো হয়। এরপর বিষয়টি আমরা পুলিশকে জানাই।”

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, “বেত্রাঘাত করে মাদ্রাসা ছাত্রকে আহত করার ঘটনায় জড়িত শিক্ষক মো. কামরুল ইসলামকে আটক করা হয়েছে। ঐ শিক্ষক আরো কয়েকজন ছাত্রকে বেত্রাঘাতে আহত করার তথ্য পেয়েছি। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।” আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!