Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় কাঠবাহী জীপ উল্টে মাদ্রাসা ছাত্র নিহত

সাতকানিয়ায় কাঠবাহী জীপ উল্টে মাদ্রাসা ছাত্র নিহত

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : সাতকানিয়ায় কাঠবাহী জীপ উল্টে আবিদুল ইসলাম (১২) নামে ৪র্থ শ্রেণীর এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে। বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাত দেড়টায় সোনাকানিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড পশ্চিম সাইরতলী হযরত আজগর শাহ্ (র.) মাজার সংলগ্ন মালুয়ার জমির বটতল নামক পাহাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মাদ্রাসা ছাত্র আবিদুল ইসলাম একই ইউনিয়নের পশ্চিম সাইরতলী এলাকার মো. আবুল হোসেনের ছেলে। এ ঘটনায় মো. রফিক (৩৩) ও মো. রহিম (৩৫) নামে আরো দুইজন গুরতর আহত হয়েছেন বলে জানা গেছে।

নিহতের বোন ওয়াহিয়া নেজাম সামিরা জানান, ঘটনার দিন সন্ধ্যায় গরু খুঁজতে বের হয় আবিদুল। অনেক রাত পর্যন্ত বাড়িতে ফিরে না আসায় স্বজনরা তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে। পরে দূর্ঘটনাস্থল হতে তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে সাতকানিয়ার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে লাশ ময়নাতদন্ত ছাড়া স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!