Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

সাতকানিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

নিউজ ডেক্স : কক্সবাজার থেকে মোটরসাইকেলে করে রাতে দুই বন্ধু বাড়ি ফিরছিলেন। বুধবার (২২ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১২ টার সময় চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া ছদাহা টাইম ক্যাফে সিকদার দোকান এলাকায় অজ্ঞাত এক গাড়ির ধাক্কায় ঘটনাস্থলে মারা যান দুই মোটরসাইকেল আরোহী। বিষয়টি নিশ্চিত করেছেন দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ সিরাজুল ইসলাম।

নিহতরা হলেন- নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার করিমপুর এলাকার মুন্সী বাড়ীর মৃত নূর হোসেনের পুত্র মুহাম্মদ সালাউদ্দিন (২৫) ও একই এলাকার চৌমুহনী পৌরসভার ৪নং ওয়ার্ডের তোফায়েল আহমেদের পুত্র তৌহিদ উদ্দীন আহমেদ (৩২)।

নিহত সালাউদ্দিনের খালাতো ভাই নাজিম উদ্দিন জানান, তিন দিন আগে মোটরসাইকেলে করে নোয়াখালীর চৌমুহনী থেকে কক্সবাজার বেড়াতে গিয়েছিল তৌহিদ ও সালাউদ্দিন। সেখানে ঘুরে রাতে তারা বাইক নিয়ে বাড়িতে ফেরার পথে সাতকানিয়ায় সড়ক দুর্ঘটনায় মারা যান।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে রাতে ঘটনাস্হলে পুলিশ পাঠিয়ে নিহত দুজনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের স্বজনরা লাশ ময়নাতদন্ত ছাড়া দেওয়ার জন্য আবেদন করেছে। যথাযথ প্রক্রিয়ায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!