ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সীতাকুণ্ডে বন্দুকযুদ্ধে দু’ডাকাত নিহত

সীতাকুণ্ডে বন্দুকযুদ্ধে দু’ডাকাত নিহত

34 (1)

নিউজ ডেক্স : সীতাকুণ্ড উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে বন্দুকযুদ্ধে দুজন নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার কুমিরা বাইপাসে কাজীপাড়া এলাকায় ছোট কুমিরা সেতুর ওপর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। র‌্যাবের দাবি, নিহত দুজন ঈদে ঘরমুখী মানুষকে বহনকারী গাড়িতে ডাকাতি করছিলেন।

র‌্যাবের তথ্যমতে, নিহত দুজনের মধ্যে একজনের বয়স ২২ থেকে ২৩ বছর এবং অন্যজনের বয়স ৩৭ থেকে ৩৮ বছর। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুটি ওয়ান শুটারগান, ৩১টি গুলি ও বেশ কিছু ছুরি ও রামদা জব্দ করা হয়েছে।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান বলেন, ঢাকাগামী একটি ব্যক্তিগত গাড়িতে ডাকাতির সময় র‌্যাবের টহল দলের সঙ্গে ডাকাত দলের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে দুটি গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। তাদের পরিচয় এখনো পাওয়া যায়নি।

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন বলেন, রাতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে পুলিশ ওই এলাকা থেকে আরও এক যুবকের লাশ উদ্ধার করে।

নিহত দুজনের মধ্যে একজনের মাথায় ও অন্যজনের বুকে গুলি লেগেছে বলে জানান তিনি। নিহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!