Home | দেশ-বিদেশের সংবাদ | সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড ব্যাহতকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে : ড. নদভী এমপি

সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড ব্যাহতকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে : ড. নদভী এমপি

image_printপ্রিন্ট করুন

20050506_1441549599272005_1425084919_o

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী এমপি বলেন, সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড ব্যাহত করা হলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। উন্নয়ন কাজে সঠিকভাবে দ্রুততার সাথে শেষ করার ব্যাপারে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। ১৩ জুলাই বৃহস্পতিবার বিকাল ৩টায় সাতকানিয়া পৌরসভার ৭নং ওয়ার্ড ভোয়ালিয়াপাড়া নবগঠিত ১নং সমাজ এলাকায় মাঝের মসজিদ-নৌকাঘাট সংযোগ সড়কে উন্নয়ন কাজের উদ্বোধন কালে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, অতি শীঘ্রই দুই লাইন বিশিষ্ট সাতকানিয়া-বাঁশখালী সড়কের উন্নয়ন, ডলু নদীর উপর ৩টি সেতু নির্মাণ, সাতকানিয়া রাস্তার মাথায় সৌদি সরকারের অর্থায়নে একটি বিশাল মসজিদ নির্মাণ করা হবে।

এ উপলক্ষে সাংবাদিক ও সমাজসেবক সৈয়দ মাহফুজ উননবী খোকনের সভাপতিত্বে আয়োজিত এক সমাবেশে বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক নুরুল আবছার চৌধুরী, সাতাকনিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবু তাহের এলএমজি, সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল হোসেন, সাতকানিয়া উপজেলা প্রকৌশলী  মো. সোলাইমান, আইয়ুবুল হক, ভোয়ালিয়াপাড়া নবগঠিত ১নং সমাজের কর্মকর্তাদের মধ্যে জুয়েল কবির, মো. রাশেদ, সৈয়দ আবরার শাহরিয়ার স¤্রাট, সামাজিক সাংস্কৃতিক সংগঠন আশার আলো তরুণ একতা সংঘের সভাপতি মো. মামুন প্রমুখ।

মোনাজাত পরিচালনা করেন হাফেজ মৌলানা হারুনুর রশিদ। পূর্বাহ্নে ভোয়ালিয়াপাড়া নবগঠিত ১নং সমাজ ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন আশার আলো তরুণ একতা সংঘের পক্ষ থেকে প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী এমপিকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সাংসদ ড. নদভী’র প্রেস সচিব অধ্যাপক শাব্বির আহমদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে উপরোক্ত তথ্য জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!