Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | শিক্ষা ক্ষেত্রে বিশেষ আবদানের স্বীকৃতি পেলেন অধ্যাপক আহমদ কবির

শিক্ষা ক্ষেত্রে বিশেষ আবদানের স্বীকৃতি পেলেন অধ্যাপক আহমদ কবির

image_printপ্রিন্ট করুন

67367747_147637742978138_8340761437257334784_n

শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য “বঙ্গবীর জেনারেল ওসমান গোল্ডেন এ্যাওয়ার্ড ২০১৯” অর্জন করলেন লোহাগাড়া সদরের আলহাজ্ব মোস্তফিজু রহমান বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক আহমদ কবির। গত ২৭ জুলাই শনিবার ঢাকার আলোকিত বাংলার মুখ ফাউন্ডেশন তাঁকে এ সম্মাননা প্রদান করেন।

ঢাকার একটি অভিজাত হল রুমে আয়োজিত অনুষ্ঠানে শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ কামাল উদ্দিন আহমদের হাত এ এ্যাওয়ার্ড গ্রহণ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন বিচারপতি সৈয়দ আবু কাওসার মোঃ দবিরুস্বান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিদ্যা বিভাগের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ড. বিকিরন প্রসাদ বড়ুয়া, আন্তর্জাতিক অপরাধ তদন্ত সংস্থার উপ-পুলিশ কমিশনার কবি নুরুল ইসলাম বিপিএম ও বাংলাদেশ নির্বাচন কমিশনের সাবেক ভারপ্রাপ্ত সচিব ড. মোহাম্মদ জকরিয়া।

উল্লেখ্য, অধ্যাপক আহমদ কবির লোহাগাড়া উপজেলার বড়হাতিয়ার কৃতিসন্তান। তিনি শিক্ষা বিস্তারে নিরলস কাজ করে যাচ্ছেন। বিশেষ করে মোস্তফা গ্র“পের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব শফিক উদ্দিন প্রতিষ্ঠিত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার মানোন্নয়নে দক্ষ পরিচালনায় প্রতিষ্টাতার প্রতিনিধি হিসাবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। -খবর প্রেস বিজ্ঞপ্তির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!