Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়া-সাতকানিয়ায় মে মাসে ১ কোটি ৩৩ লাখ টাকার ইয়াবা উদ্ধার : হাসানুজ্জামান মোল্যা

লোহাগাড়া-সাতকানিয়ায় মে মাসে ১ কোটি ৩৩ লাখ টাকার ইয়াবা উদ্ধার : হাসানুজ্জামান মোল্যা

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় করোনাকালে গত মে মাসে ৪৩ হাজার ৯শ পিস ইয়াবা ও ৩০ লিটার চোলাইমদ উদ্ধার করা হয়েছে। ১৯টি মাদক মামলায় গ্রেফতার করা হয়েছে ৪০ জনকে। এছাড়া সাতকানিয়া থানায় ৫৭৬ পিস ইয়াবাসহ ৪ মাদক মামলায় ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (৪ মে) সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি জানান, করোনার মাহামারীতে পুলিশ নানামুখী সেবামূলক কর্মকান্ডে ব্যস্ত আছে। এ সুযোগে কক্সবাজার জেলা থেকে ইয়াবাগুলো সংগ্রহ করে মহাসড়ক হয়ে দেশের বিভিন্নস্থানের পাচারের চেষ্টায় লিপ্ত। লকডাউন অবস্থায় দেশে যখন গণপরিবহণ বন্ধ তাকলেও তারা ইয়াবা পাচারের জন্য তারা মোটরসাইকেল ও মালবাহী গাড়ি ব্যবহার করছিল। কিন্তু কঠোর নজরদারী থাকায় পুলিশের চোখ ফাঁকি দিয়ে পারেনি মাদক ব্যবসায়ীরা।

তিনি আরো জানান, সাতকানিয়া সার্কেলের অধীনে মে মাসে মোট ৪৪ হাজার ৪৭৬ পিস উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক মূল্য ১ কোটি ৩৩ লাখ টাকা। এ সংক্রান্তে মামলা হয়েছে ২৩টি। গ্রেফতার করা হয়েছে ৪৮ মাদক ব্যবসায়ীকে। এর মধ্যে অধিকাংশ সাফল্য লোহাগাড়া থানা পুলিশের। চলতি মাসেও এই সাফল্য অব্যাহত রাখতে লোহাগাড়া থানার পুলিশ সদস্যদের নির্দেশ প্রদান করা হয়েছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকের হোসাইন মাহমুদ জানান, করোনাকালে পুলিশ নানামুখী সেবামূলক কাজের পাশাপাশি নিয়মিত আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণেও পুরোদমে কাজ চালিয়ে যাচ্ছে। এতে সকল পুলিশ সদস্যদের কঠোর পরিশ্রমও করতে হচ্ছে। পরিশ্রমের সফলতাও মিলছে। মাদককের ব্যাপারে ‘জিরো টলারেন্স নীতি’ বাস্তবায়নে আমরা কাজ করে যাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!