ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় সড়ক দূর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১৪

লোহাগাড়ায় সড়ক দূর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১৪

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া যাত্রীবাহী পিকআপ ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহতেরর সংখ্যা বেড়ে ১৪ জন হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত: ৬ জন। উপজেলার চুনতি জাঙ্গালিয়া ফরেষ্ট রেঞ্জ অফিস এলাকায় শনিবার (২১ মার্চ) রাত ৯ টায় এ ঘটনা ঘটে।

দূর্ঘটনায় নিহতরা হলেন পাবর্ত্য লামা উপজেলার আজিজ নগরের আব্বাস আহমদের পুত্র জসিম উদ্দিন (২৮), বেলাল হোসেন (১৭), নাইক্ষংছড়ির বাইশারী এলাকার কালা মিয়ার পুত্র মো. বাদশা (৩৮), চকরিয়া উপজেলার উত্তর হারবাং এলাকার মৃত আমির হোসেনের পুত্র মো. আবদুস ছালাম (৭০), লোহাগাড়া উপজেলার চুনতি মিরিখিল এলাকার আবদুর রশিদের পুত্র সিরাজুল ইসলাম (৪০), বড়হাতিয়া কুমিরাঘোনা এলাকার আবদুল মাবুদের পুত্র মো. রুবেল (২০), আধুনগর লোহার দিঘীর পাড় এলাকার জাফর আহমদের পুত্র জহির উদ্দিন (২৮), উত্তর কলাউজান আবুল হোসেনের পুত্র মো. এনাম (৪৪), চকরিয়ার মৃত ছৈয়দ আহমদ পুত্র পিকআপ চালক মো. ফরহাদ (১৫), পার্বত্য লামা উপজেলার আজিজনগরের আবদুর রশিদ(৫০) ও চকরিয়া গর্জনিয়া পাহাড় এলাকার নূর মোহাম্মদের পুত্র পিকআপের হেলপার মো. সুমন (১৫)। নিহত অপর ৩ জন ও আহতদের নাম-ঠিকানা পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও দোহাজারী হাইওয়ে থানা সূত্রে জানা যায়, ঘটনাস্থলে চট্টগ্রাম শহরমুখী মালবাহী ট্রাক ও বিপরীতমুখী পিকআপ গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ১১ জন নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে আরো ৩ জন নিহত হয়।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ বিষয়টি নিশ্চিত করে জানান, আইনী প্রক্রিয়া শেষে নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। দূর্ঘটনা কবলিত ট্রাক ও পিকআপ হাইওয়ে থানা হেফাজতে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!