Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় সিঁড়ি ঘরের দরজা কেটে দুই ভাইয়ের বসতঘরে চুরি

লোহাগাড়ায় সিঁড়ি ঘরের দরজা কেটে দুই ভাইয়ের বসতঘরে চুরি

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় সিঁড়ি ঘরের টিনের দরজা কেটে দুই ভাইয়ের বসতঘরে চুরির ঘটনা ঘটেছে। সোমবার (২০ জুলাই) রাত ২টার দিকে উপজেলার চুনতি ইউনিয়নের নলবনিয়া পাড়ায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে চুনতি পুলিশ ফাঁড়িতে লিখিত অভিযোগ করা হয়েছে।

ক্ষতিগ্রস্তরা হলেন ওই এলাকার আবদুল আলিমের পুত্র জাফর আলম (৪৫) ও প্রবাসী মুহাম্মদ ওসমান (৪০)। স্থানীয় ইউপি চেয়ারম্যান জয়নুল আবেদীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জাফরের স্ত্রী রুবি আক্তার জানান, প্রতিদিনের ন্যায় তিনি ও দেবরের স্ত্রী সন্তানদের নিয়ে রাতে ঘুমিয়ে যান। গভীর রাতে বিল্ডিংয়ের সিঁড়ি ঘরের টিনের দরজা কেটে ৪-৫ জনের চোরের দল বাড়ির ভিতর প্রবেশ করে। বিষয়টি টের পেয়ে তারা ঘুম থেকে জেগে উঠলে চোরেরা তাদের কাছ থেকে প্রথমে মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে চিৎকার করার চেষ্টা করতে তাদেরকে চর-থাপ্পর মারে ও জিম্মি করে রাখে। চোরের তাদের রুমের ঢুকে আলমিলার তালা ভেঙ্গে ৭ ভরি স্বর্ণালংকার, নগদ ৫ লাখ টাকা ও দেবরের স্ত্রী জান্নাতুল নাঈমের ৪ ভরি স্বর্ণালংকার, নগদ ২০ হাজার টাকাসহ মূল্যবান ইলেকট্রনিক্স সামগ্রী নিয়ে যায়। তছনছ করে ফেলে সব মালামাল।

ক্ষতিগ্রস্ত জাফর আলম জানান, তিনি চাকুরীর সুবাধে কক্সবাজারে অবস্থান করেন ও তার ছোটভাই সৌদি প্রবাসী। বাড়িতে কোন পুরুষ না থাকার সুবাধে চোরেরা সিঁড়ি ঘরের টিনের দরজা কেটে ভিতরে ঢুকে সবকিছু নিয়ে যায়। চোরেরা তাদের কাছ থেকে নগদ টাকাসহ সাড়ে ৯ লাখ টাকা পরিমাণের মালামাল নিয়ে গেছে বলে তিনি দাবী করছেন।

চুনতি পুলিশ ফাঁড়ির এসআই রিজোয়ান জানান, এ ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ করেছেন। ঘটনাস্থল পরিদর্শন পূর্বক তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!