Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় পুকুর থেকে হেফজখানার ছাত্রের মরদেহ উদ্ধার

লোহাগাড়ায় পুকুর থেকে হেফজখানার ছাত্রের মরদেহ উদ্ধার

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আমিরাবাদে পুকুর থেকে আবদুল্লাহ নাহিম (১২) নামে এক হেফজখানার ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (১৫ মে) দুপুর সাড়ে ১২ টার দিকে ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মল্লিক ছোবহান চৌধুরী পাড়ার কাজির পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিশু নাহিম ওই এলাকার নাজিম উদ্দিনের পুত্র ও নগরীর পাঁচলাইশ থানার হিলভিউ এলাকার আলহাজ্ব হাফিজুর রহমান এতিমখানা ও হেফজখানার হেফজ বিভাগের ছাত্র। স্থানীয় ইউপি সদস্য মো. আক্কাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শিশুর বড় ভাই আবদুল আজিজ জানান, তারা সপরিবারে চট্টগ্রাম নগরীতে থাকেন। গত শুক্রবার এক চাচাতো বোনের বিয়ে উপলক্ষে গ্রামের বাড়িতে আসেন। ঘটনারদিন দুপুরে তারা দুই বন্ধু মিলে বাড়ির অদূরে পুকুরে গোসল করতে যায়। এ সময় অসাবধানতা বশত: খেলাচ্ছলে পুকুরে ডুবে যায়। অনেক খোঁজাখুঁজি করে পুকুর থেকে ডুবন্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। পরে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. মোহাম্মদ সোহেল জানান, পুকুরে পানিতে ডুবে মৃত এক শিশুকে হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*