Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে মোটরসাইকেল আরোহী নিহত

লোহাগাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে মোটরসাইকেল আরোহী নিহত

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে হেলাল উদ্দিন (২৪) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত ও ফরিদুল আলম (২৪) নামে অপর আরোহী আহত হয়েছেন।

মঙ্গলবার (৪ আগষ্ট) বিকেল সাড়ে ৫টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার আমিরাবাদ ইউনিয়নের বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজ গেইটের সামনে এ ঘটনা ঘটে।

নিহত হেলাল উদ্দিন উপজেলার পুটিবিলা ইউনিয়নের পূর্ব তাঁতী পাড়ার নাজির মিয়ার ছেলে ও আহত ফরিদুল আলম একই এলাকার মনজুর আলমের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, তারা দুইজন মোটরসাইকেল যোগে পদুয়ায় এক বন্ধুর বাড়িতে বেড়াতে যাচ্ছিল। ঘটনাস্থলে ¯িপ্রড ব্রেকারে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে দুইজনই ছিটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলে হেলাল প্রাণ হারান। স্থানীয় আহত ফরিদুল আলমকে উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে আশংকজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মো. সাইফুল।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. ইয়াছিন আরফাত জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করা হয়। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!