Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় দুই গরু চোর গ্রেপ্তার

লোহাগাড়ায় দুই গরু চোর গ্রেপ্তার

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় দুই গরু চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) ভোররাতে সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের উকিলের পাড়ায় গরু চুরি করতে আসলে ধাওয়া করে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল, বাঁশখালী থানার জলদি হারঘোনা এলাকার আলী ইসলামের পুত্র করিম উদ্দিন (২৫) ও উপজেলার কলাউজান ইউনিয়নের উত্তর কলাউজান এলাকার আবুল খায়েরের পুত্র হারুনুর রশিদ (২৪)।

পুলিশ জানায়, একদল চোর মাইক্রোবাস নিয়ে উকিলের পাড়ায় গরু চুরি করতে আসে। বিষয়টি টের পেয়ে স্থানীয় ইউপি সদস্য বেলাল উদ্দিনের সহযোগিতায় এলাকাবাসী তাদেরকে ধাওয়া করে। চোরের দলের অন্যরা পালিয়ে গেলেও করিম উদ্দিনকে আটক করতে সক্ষম হন এলাকাবাসী। এ সময় তার কাছ থেকে তালা কাটার সরঞ্জাম উদ্ধার করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। পরে তার স্বীকারোক্তি মতে অভিযান চালিয়ে হারুনুর রশিদকে গ্রেপ্তার করা হয়েছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, গ্রেপ্তারকৃতরা সংঘবদ্ধ চোরচক্রের সদস্য। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। শুক্রবার সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*