ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ডিএনসি’র অভিযান, ইয়াবাসহ ফল ব্যবসায়ী গ্রেফতার

লোহাগাড়ায় ডিএনসি’র অভিযান, ইয়াবাসহ ফল ব্যবসায়ী গ্রেফতার

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) অভিযান চালিয়ে ইয়াবাসহ এক ফল ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। মঙ্গলবার (১৪ জুলাই) বিকেলে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয় ও পটিয়া সার্কেল যৌথ অভিযান চালিয়ে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতের নাম খানে আলম (৫০)। তিনি উপজেলা সদর ইউনিয়নের রশিদের পাড়ার মৃত লাল মিয়ার পুত্র ও বটতলী মোটর ষ্টেশনের ফল ব্যবসায়ী।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পটিয়া সার্কেলের ইনচার্জ সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী খানে আলমের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় তার বেডরুমে তল্লাশী চালিয়ে ১ হাজার পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির ২৮ হাজার টাকা উদ্ধার করা হয়। পরে উপজেলার সদরের বটতলী মোটর ষ্টেশনে তার ফলের দোকানেও তল্লাশী করা হয়। তবে সেখানে কিছু পাওয়া যায়নি। খানে আলম দীর্ঘদিন যাবত ফল ব্যবসার আড়ালে ইয়াবা বিক্রি করে আসছিল। তার বিরুদ্ধে ইতোপূর্বে আরো ২টি মাদক মামলা রয়েছে। গ্রেফতার ইয়াবা ব্যবসায়ীর বিরুদ্ধে একইদিন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে লোহাগাড়া থানায় মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!