Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে ছিনতাই, ৫ কিশোর গ্রেপ্তার

লোহাগাড়ায় চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে ছিনতাই, ৫ কিশোর গ্রেপ্তার

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে এক মোবাইল ব্যাংকিং ও বিকাশ এজেন্টের ব্যাগ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রোববার (১১ এপ্রিল) দুপুরে উপজেলা সদর বটতলী মোটর ষ্টেশনের সিকদার টাওয়ারের সামনে এ ঘটনা ঘটে।

ঘটনার পর সিসিটিভি’র ফুটেজ দেখে রাত ১০টার দিকে ৫ কিশোর ছিনতাইকারীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ। গ্রেপ্তার হওয়া কিশোরদের বাড়ি উপজেলা সদরের আশপাশের এলাকায়। তারা প্রত্যেকে বয়স ১৭ বৎসরের মধ্যে।

ছিনতাইয়ের শিকার আরফাত উল্লাহ (২০)। তিনি উপজেলার পুটিবিলা ইউনিয়নের এম.চর হাট এলাকার মো. শাহ আলমের পুত্র। তিনি জানান, সকালে ১১টার দিকে ব্যাংকে লেনদেন করার জন্য বটতলী মোটর ষ্টেশনে আসি। এ সময় তার ব্যাগে ৪ লাখ ২০ টাকার চেক ও একটি এটিএম কার্ড ছিল। ব্যাংকে যাবার পথে ঘটনাস্থলে ৮-১০ জনের একদল কিশোর তাকে গতিরোধ করে। এ সময় তাদের হাতে হকিষ্টিক ও মরিচের গুড়া ছিল। প্রতিবাদ করলে এক পর্যায়ে তাদের হাতে থাকা মরিচের গুড়া চোখে ছিটিয়ে দেয় এবং ব্যাগটি নিয়ে পালিয়ে যায়।

ঘটনার পর লোহাগাড়া বটতলী শহর উন্নয়ন কমিটির সদস্য সচিব মিজানুর রহমান মিজান ও সদস্য মামুন অর রশিদ বিষয়টি অবগত হন। তারা লোহাগাড়া থানা পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, ঘটনার পর সিসিটিভি’র ফুটেজ দেখে অভিযান চালিয়ে ছিনতাই ঘটনার সাথে জড়িত ৫ কিশোরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। ঘটনার সাথে জড়িত অন্য কিশোরদেরও গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!