ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ৪ মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নির্যাতনের দায়ে শিক্ষকের মৃত্যুদণ্ড

৪ মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নির্যাতনের দায়ে শিক্ষকের মৃত্যুদণ্ড

নিউজ ডেক্স: রাঙ্গুনিয়া থানার একটি মাদ্রাসার চার শিশু শিক্ষার্থীকে যৌন নির্যাতনের অভিযোগে নাছির উদ্দীন (৩৫) নামে এক শিক্ষককে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।  

রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে চট্টগ্রাম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক জয়নাল আবেদীন এই রায় দেন।

নাছির উদ্দীন, কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ছোট বেউলা এলাকার নুরুল ইসলামের ছেলে। তিনি রাঙ্গুনিয়া উপজেলার আহমদিয়া আজিজুল উলুম মাদ্রাসার হোস্টেল সুপার হিসেবে কর্মরত ছিলেন।
মামলার নথি থেকে জানা যায়, ২০২০ সালের ১৯ অক্টোবর রাঙ্গুনিয়া উপজেলার একটি মাদ্রাসায় চার শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে ভুক্তভোগী এক শিক্ষার্থীর বাবা বাদী হয়ে নাছির উদ্দীনের নামে রাঙ্গুনিয়া থানায় মামলা করেন।

আসামি নাছির উদ্দীন আদালতে দোষ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। মামলার তদন্ত শেষে পুলিশ ২০২১ সালের ৪ জুলাই নাছির উদ্দীনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয়। ২০২২ সালের ২৫ জানুয়ারি নাছিরের বিরুদ্ধে ট্রাইব্যুনালে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন।

চট্টগ্রাম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর স্পেশাল পিপি জিকো বড়ুয়া বাংলানিউজকে বলেন, ১১ জন সাক্ষীর সাক্ষ্যপ্রমাণে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ এর ১ ধারায় ধর্ষণের অভিযোগ প্রমাণিত হওয়ায় আসামি নাছির উদ্দীনকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন ট্রাইব্যুনাল।

রায়ের সময় নাছির ট্রাইব্যুনালে উপস্থিত ছিলেন। পরে সাজা পরোয়ানামূলে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!