Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | লোহাগাড়ায় গ্লোবাল ফিলেন্থ্রপিক প্লানেট ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ

লোহাগাড়ায় গ্লোবাল ফিলেন্থ্রপিক প্লানেট ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ

image_printপ্রিন্ট করুন

লোহাগাড়ায় গ্লোবাল ফিলেন্থ্রপিক প্লানেট (জিপিপি) ফাউন্ডেশন ও আল্লামা মোহাম্মদ ফৌজুল কবির (রহ:) ট্রাষ্টের অর্থায়নে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার (২ মে) চুনতি ইউনিয়নের নারিশ্চা গ্রাম থেকে উপজেলার প্রতিটি ইউনিয়নের এক হাজার অসহায় ও দরিদ্র পরিবারের জন্য এই ইফতার সামগ্রী প্রেরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গ্লোবাল ফিলেন্থ্রপিক প্লানেট (জিপিপি) ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আন্তর্জাতিক ব্যাক্তিত্ব ড. মুহাম্মদ মুহিউদ্দিন মাহি। প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা পরিষদের সম্মানিত ভাইস চেয়ারম্যান এম ইব্রাহিম কবির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিপিপি ফাউন্ডেশন ও আল্লামা মোহাম্মদ ফৌজুল কবির (রহ:) ট্রাষ্টের কার্যনির্বাহী সদস্য মাওলানা মুহাম্মদ ইসমাইল, দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা রাহাত বিন নাছির, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এরাশাদুর রহমান রিয়াদ, হাফেজ মাওলানা কুতুব উদ্দিন, আমিরাবাদ ইউপি সদস্য শরফু সওকদার, কলাউজান ইউপি সদস্য সালাহ উদ্দিন, আধুনগর ইউপি সদস্য আব্দুল মান্নান, সমাজসেবক নেছার আহমদ, মোক্তার হোসেন সিকদার ও মাওলানা ফেরদৌসসহ এলাকা মান্যগণ্য ব্যক্তিবর্গ।

ড. মুহাম্মদ মুহিউদ্দিন মাহি জানান, জিপিপি ফাউন্ডেশন ও আল্লামা মোহাম্মদ ফৌজুল কবির (রহ:) ট্রাষ্টের অর্থায়নে এক হাজার অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। রমজানের শেষ পর্যন্ত এই ধরণের বিতরণ অব্যাহত থাকবে। এছাড়া ১০ হাজার রোজাদারের জন্য মাসব্যাপী রান্নাকৃত ইফতারের ব্যবস্থা করা হয়েছে। বিভিন্ন এতিমখানা, হেফজখানা ও মাদ্রাসায় অনুদান প্রদান করা হয়েছে। তিনি আরো জানান, জিপিপি ফাউন্ডেশন ও আল্লামা মোহাম্মদ ফৌজুল কবির (রহ:) ট্রাষ্টের মাধ্যমে লোহাগাড়া-সাতকানিয়াসহ পুরো বাংলাদেশে দারিদ্র্য দূরীকরণে ও শিক্ষা ক্ষেত্রে পরিবর্তন এবং মানোন্নয়নে কার্যক্রম চালিয়ে যাবে ইনশাআল্লাহ। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!