Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু

লোহাগাড়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চুনতিতে কাভার্ডভ্যানের ধাক্কায় মো. সায়েদুল ইসলাম ছায়েম (১০) নামে এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে।

বুধবার (১ ডিসেম্বর) বিকেল ৪টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ইউনিয়নের ফরেস্ট অফিস সংলগ্ন এলাকায় এ দূঘটনা ঘটে। ছায়েম একই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাগান পাড়ার কামাল উদ্দিন পুত্র ও চুনতি তাজভীদুল কোরআন হেফজখানা ও একাডেমির আমপারা বিভাগের ছাত্র।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, চট্টগ্রামমুখী কাভার্ডভ্যান (ঢাকামেট্রো-উ-১২-০৪০২) একইমুখী বাইসাইকেল আরোহী মাদ্রাসা ছাত্র সায়েদুল ইসলাম ছায়েমকে পেছনে ধাক্কা দেয়। এতে শিশু ছায়েম ঘটনাস্থলে প্রাণ হারায়। দূর্ঘটনায় তার মাথা ও মুখ থেতলে যায়। ঘটনার পর দূর্ঘটনাস্থলের অদূরে কাভার্ডভ্যানটি রেখে পালিয়ে যায় চালক।

শিশুর পিতা কামাল উদ্দিন জানায়, কয়েকদিন আগে অসুস্থতার কারণে তার ছেলে ছায়েম মাদ্রাসা থেকে ছুটি নিয়ে বাড়িতে আসে। ঘটনারদিন বাড়ির পাশে নির্মাণাধীন ভবনের এক শ্রমিকের বাইসাইকেল নিয়ে সকলের অগোচরে বের হয়ে যায়। পরে আশপাশের লোকজনের কাছ থেকে শুনে ঘটনাস্থলে গিয়ে তার ছেলের মরদেহ শনাক্ত করেন।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রব জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। নিহত শিশুর মরদেহ আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের হাতে হস্তান্তর করা হয়েছে। কাভার্ডভ্যানটি হাইওয়ে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*