ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় অস্ত্রেরমুখে দোকানদারের নগদ টাকা ও মালামাল লুট

লোহাগাড়ায় অস্ত্রেরমুখে দোকানদারের নগদ টাকা ও মালামাল লুট

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় অস্ত্রেরমুখে জিম্মি করে দোকানদারের নগদ টাকা ও মালামাল লুট করেছে একদল দুর্বৃত্ত। বৃহস্পতিবার (২৩ জুলাই) রাত দেড়টার দিকে উপজেলার পদুয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডস্থ সাইর মোহাম্মদ পাড়ায় এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত দোকানদার জয়নাল আবেদীন প্রকাশ জনু সওদাগর। তিনি ওই এলাকার কবির আহমদের পুত্র। স্থানীয় ইউপি সদস্য মমতাজ আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জয়নাল আবেদীন জানান, রাতে কুলিং কর্ণার বন্ধ করে বাড়ি ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় একটি মাইক্রোবাস দোকানের সামনে থেকে একটু দূরে গিয়ে থামান। মাইক্রোবাস থেকে ৮-১০ জনের অস্ত্রধারী দুর্বৃত্ত তার দোকানে ঢুকে পড়ে। তখন দোকানে তিনিসহ আরো ২ জন কাস্টমার ছিল। তারা দোকানে ঢুকে অস্ত্রেরমুখে সবার হাত ও মুখ বেঁধে ফেলে। চিৎকার করলে প্রাণনাশের হুমকি দেয়। দুর্বৃত্তরা তার দোকানের ক্যাশে থাকা নগদ ৫ হাজার টাকা, ২টি মোবাইলসেট, ১টি এলইডি টিভি, অন্য মালামাল ও অন্য দুইজনের কাছ থেকে নগদ ৬ হাজার টাকা ও ৪টি মোবাইলসেট নিয়ে যায়।

লোহাগাড়া থানার ডিউটি অফিসার এসআই নুরুন্নবী জানান, এ ব্যাপারে থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!