Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় অপহরণের ঘটনায় কিশোর গ্যাং’র দুই সদস্য গ্রেপ্তার

লোহাগাড়ায় অপহরণের ঘটনায় কিশোর গ্যাং’র দুই সদস্য গ্রেপ্তার

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পদুয়ায় মোহাম্মদ আলাউদ্দিন (৪০) নামে এক যুবককে অপহরণের ঘটনায় কিশোর গ্যাং’র দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে ইউনিয়নের বার আউলিয়া দরগাহ সংলগ্ন এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এ সময় একটি সিএনজি অটোরিক্সাসহ দুই অপহরণকারীকে গ্রেপ্তার করে পুলিশ।

অপহৃত মোহাম্মদ আলাউদ্দিন পদুয়া ইউনিয়নের হদ্দলি পাড়ার শাহ আলমের পুত্র। গ্রেপ্তার কিশোর গ্যাং’র সদস্যরা হল, উপজেলার পদুয়া ইউনিয়নের নিজতালুক এলাকা মো. ফরিদ উদ্দিনের পুত্র মো. ইমরান (২০) ও সাতকানিয়া উপজেলার ছদাহা নুনু চৌধুরী বাড়ি এলাকার মো. শাহেদের পুত্র মো. জমির উদ্দিন (২৩)।

অপহৃত মোহাম্মদ আলাউদ্দিন জানান, ঘটনারদিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তিনি হেঁটে পদুয়া তেওয়ারীহাট বাজার থেকে বাড়ি যাচ্ছিলেন। এ সময় ঘটনাস্থল সিকদার দিঘীর পাড় এলাকায় কিশোর গ্যাং’র ৬ সদস্যের একটি দল তাকে জোরপূর্বক সিএনজি অটোরিক্সাতে তুলে নিয়ে যায়। এক পর্যায়ে তাকে বেঁধে মারধর করে। পরে তার স্ত্রীর কাছ থেকে মুঠোফোনে এক লাখ টাকা মুক্তিপণ দাবী করে অপহরণকারীরা। মুক্তিপণ না দিলে জানে মেরে ফেলার হুমকী দেয়। স্বামীর প্রাণ বাঁচাতে স্ত্রী মুক্তিপণ দেয়ার আশ্বাস দেন।

অপহৃতের স্ত্রী বুলু আক্তার জানান, শুক্রবার সন্ধ্যায় মুঠোফোনে কল করে তার স্বামীকে অপহরণ করা হয়েছে বলে জানায় অপহরণকারীরা। স্বামীকে জীবিত ফেরত পেতে চাইলে এক লাখ টাকা মুক্তিপণ দাবী করে তারা। বিষয়টি তাৎক্ষণিক তিনি স্থানীয় ইউপি সদস্য শব্বির আহমদকে অবহিত করেন। পরে অপহরণের চার ঘন্টা পর পুলিশ অভিযান চালিয়ে তার স্বামীকে উদ্ধার করতে সক্ষম হন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে অপহরণকারী দলের কিশোর গ্যাং’র দুই সদস্যকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই দলের আরো ৪ সদস্য কৌশলে পালিয়ে যায়। তাদেরও গ্রেপ্তারের প্রচেষ্টা চলছে। এ ঘটনায় অপহরণ ও চাঁদাবাজী আইনে দুইটি মামলা রুজু করা হয়েছে। শনিবার সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!