ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় অনিবন্ধিত চার ডায়াগনস্টিক সেন্টার সীলগালা

লোহাগাড়ায় অনিবন্ধিত চার ডায়াগনস্টিক সেন্টার সীলগালা

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় অনিবন্ধিত চার ডায়াগনস্টিক সেন্টার সীলগালা করে দেয়া হয়েছে। বৃহস্পতিবার (২ জুন) উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহজাহান এ অভিযান পরিচালনা করেন।

অভিযানে পদুয়া ইউনিয়নের ঠাকুরদিঘী বাজারে আবদুল আজিজের মালিকানাধীন মা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার, তেওয়ারীহাট বাজারে মো. ফারুকের মালিকানাধীন নিউ ক্রিসেন্ট ডায়াগনস্টিক সেন্টার, পুটিবিলা ইউনিয়নের এম চর হাট বাজারের কামাল উদ্দিনের মালিকানাধীন সেবা প্যাথলজি সেন্টার ও কলাউজান ইউনিয়নের কানুরাম বাজারে মো. আকাশের মালিকানাধীন শাহ আমানত প্যাথলজি সীলগালা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহজাহান জানান, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এবং স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী উপজেলায় অনিবন্ধিত বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম মনিটরিং’র অংশ হিসেবে অভিযান পরিচালিত হয়েছে। এ সময় অনিবন্ধিত ৪টি ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম বন্ধ পূর্বক সীলগালা করে দেয়া হয়। নিবন্ধন শর্তাবলী পূরণ সাপেক্ষে নির্দেশনা মোতাবেক ওইসব ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম চালু করতে পারবে।

অভিযানে সহায়তা করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডা. জিয়া উদ্দিন, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর শের আলী ও এসআই রুহুল আমিনসহ সঙ্গীয় ফোর্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!