ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | লোহাগাড়ার মেয়ে উমেলা রহমান মিমি চান্স পেলো মেডিকেলে

লোহাগাড়ার মেয়ে উমেলা রহমান মিমি চান্স পেলো মেডিকেলে

550

চলতি বছরের মেডিকেল ভর্তি পরীক্ষায় কৃতিত্বের স্বাক্ষর রেখে মেডিকেলে ভর্তির মেধাতালিকায় স্থান করে নিয়েছেন লোহাগাড়ার উমেলা রহমান মিমি। মেধা তালিকায় সে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন। মঙ্গলবার মেডিকেল ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়। ফল প্রকাশের পর তার এ কৃতিত্বের খবরে এলাকায় আনন্দ ছড়িয়ে পড়েছে।

জানা যায়, লোহাগাড়া উপজেলার কলাউজান আদারচর গ্রামের মুজিবুর রহমান দুলু ও লায়লাতুল কোমল দম্পতির ১ মেয়ে ও ২ ছেলে। মিমি ৩য় সন্তান। বাবা মুজিবুর রহমান দুলু একজন ব্যবসায়ী ও কলাউজান ডাঃ এয়াকুব বজলুর রহমান সিকদার উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি। তিনি ছেলে-মেয়েদের লেখাপড়ার ক্ষেত্রে ছিলেন খুবই মনোযোগী। এ কারণে তিনি সন্তানদের শিক্ষা কার্যক্রমে কোন রকম ব্যাঘাত ঘটতে দেননি। বাবার এরকম মানসিকতা আর মায়ের যতেœ সন্তানরাও লেখাপড়ায় মনোনিবেশ করায় সাফল্যের সাথে উত্তীর্ণ হয় প্রতিটি ক্লাসে।

উমেলা রহমান মিমি ডাঃ খাস্তগীর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসিতে জিপিএ- ৫ ও হাজী মুহাম্মদ মহসিন কলেজ থেকে এইচএসসিতে জিপিএ-৫ পেয়ে চলতি বছর সরকারি মেডিকেল কলেজ ভর্তি সুযোগ পেয়েছেন।

biman-ad

উমেলা রহমান মিমি’র এ কৃতিত্বের জন্য শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেছেন পিতা মুজিবুর রহমান দুলু। -খবর প্রেস বিজ্ঞপ্তির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!