ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ার বিদায়ী এসিল্যান্ড পদ্মাসন সিংহের আবেগঘন স্ট্যাটার্স

লোহাগাড়ার বিদায়ী এসিল্যান্ড পদ্মাসন সিংহের আবেগঘন স্ট্যাটার্স

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার বিদায়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পদ্মাসন সিংহ আবেগঘন একটি স্ট্যাটার্স দিয়েছেন। মঙ্গলবার (৩১) মার্চ তাঁর ব্যক্তিগত ফেসবুক আইডিতে লোহাগাড়াবাসীকে নিয়ে এ স্ট্যাটার্স দেন। তা হুবহু তুলে ধরা হলো-

প্রিয় লোহাগাড়াবাসী শুভেচ্ছা নেবেন। দেশ ও জাতির এই সংকটময় মূহুর্তে আপনাদেরকে বিদায় জানাতে হয়েছে। পুরো বিশ্ব আজ করোনা ভাইরাসের ভয়াল থাবায় প্রকম্পিত। বিগত ৮ মার্চ প্রাণপ্রিয় মাতৃভূমিতে এই ভাইরাস আঘাত হানে। তারপর থেকে আজ অবধি চলমান। সচেতন জনমন আজ আতংকিত এবং মানুষ প্রতি মূহুর্ত পার করছে একটি চরম অনিশ্চিত ভবিষ্যতের নিয়তিকে বরণ করে।

এই সময়ে আপনাদের ছেড়ে আসায় আপনাদের থেকে ভালভাবে বিদায় নিতে পারিনি তাই আমার কেন জানি মনে হচ্ছে লোহাগাড়া অধ্যায়টুকু ঐরকমভাবে সাঙ্গ করতে পারিনি।একটি অতৃপ্তি রয়েই গেছে। আমার সৌভাগ্য আমি আপনাদেরকে ভালবাসতে পেরেছি এবং প্রজাতন্ত্রের একজন কর্মচারী হিসেবে ধনী- গরিব, সাধারণ- অসাধারণ সব ধরণের মানুষকে সমানভাবে সেবা প্রদান করার চেষ্টা করেছি। বিশাল এই কর্মযজ্ঞ পরিচালনা করতে গিয়ে আমার আচরণে কিংবা কাজে কেউ অসন্তুষ্ট হলে আপনারা আমাকে ক্ষমা করে দেবেন।

লোহাগাড়াতে আমার প্রায় দেড় বছরের পথ পরিক্রমায় বিভিন্ন কর্মকান্ডে আপনাদেকে পাশে পেয়েছি যার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার সময়কালে আপনাদের এলাকায় একটি জাতীয় এবং আরেকটি উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন করেছি। তাছাড়া আমার নিয়মিত দাপ্তরিক কাজের বাইরে লোহাগাড়ার মাটি ও মানুষকে ভালবেসে উল্লেখযোগ্য কিছু কাজের মধ্যে কয়েকটি হচ্ছে শাহপীর সরকারি প্রাথমিক বিদ্যালয় এর দীর্ঘ ২৮ বছর ধরে চলমান ভূমি সংক্রান্ত বিরোধ নিষ্পত্তি, সুযোগ্য ইউএনও জনাব তৌছিফ আহমদ স্যারের সহায়তায় মোস্তফিজুর রহমান কলেজের সামনে রাস্তার ধারে আবর্জনার স্তুপ পরিষ্কারকরণ, মছদিয়া খালে বাজারের বর্জ্য এবং মুরগীর খামারের বর্জ্য ফেলা বন্ধকরণ যার ফলে খালটি আবার তার আপন মহিমা ফিরে পেয়েছে। তাছাড়া মোবাইল কোর্টের মাধ্যমে কাপড়ের রং মেশানো শিশুস্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকর নকল জুস ফ্যাক্টরি বন্ধকরণ, পিঁয়াজ, লবণ ইত্যাদি নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অহেতুক মুল্যবৃদ্ধির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ ইত্যাদি ছিল উল্লেখযোগ্য।

biman-ad

বর্তমান করোনা পরিস্থিতিতে মানুষের মন ভাল নেই।লেখাটা চাইলে আরও দীর্ঘায়িত করা যেত কিন্তু করলাম না। সবাই ভাল থাকবেন।সরকারি নির্দেশনা মেনে চলবেন। প্রত্যেকে ঘরে অবস্থান করুন।করোনার কালোমেঘ কাটতে আর বেশিদিন আমাদের অপেক্ষা করতে হবে না।খুব শীঘ্রই আমরা করোনামুক্ত একটা পৃথিবী পেতে যাচ্ছি, ততক্ষণ পর্যন্ত অপেক্ষা করুন।আপনাদের জন্য রইলো অনেক অনেক শুভকামনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!