Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ঋণের কিস্তি দিতে না পারায় গৃহকর্তার আত্মহত্যা

লোহাগাড়ায় ঋণের কিস্তি দিতে না পারায় গৃহকর্তার আত্মহত্যা

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পদুয়ায় ঋণের কিস্তি দিতে না পারায় এনামুল হক বাদশা (৫৫) নামে এক গৃহকর্তা আত্মহত্যা করেছেন। বুধবার (১১ জানুয়ারি) সকাল ১০টার দিকে ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ফরিয়াদির কুল এলাকার নিজ বসতঘর থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত এনামুল হক বাদশা ওই এলাকার মৃত মোজাফফর আহমদের পুত্র ও ৩ সন্তানের জনক।

নিহতের চাচাতো ভাই কামাল উদ্দিন জানান, পরিবারিক কারণে বাদশা তার স্ত্রীর নামে বিভিন্ন এনজিও সংস্থা থেকে ঋণ নেয়। ধারণা করা হচ্ছে ঋণের টাকা কোথাও বিনিয়োগ করে ব্যর্থ হয়েছেন। এদিকে, ঋণের কিস্তিুর জন্য এনজিও সংস্থার লোকজন প্রতিদিন ধর্ণা দিচ্ছেন। ফলে ঋণের কিস্তি দিতে না পেরে হতাশায় গৃহকর্তা বসতঘরে সিলিং ফ্যানের হুকের সাথে রশি টাঙ্গিয়ে গলায় ফাঁস দিতে আত্মহত্যা করেন।

তিনি জানান, ঘটনার কয়েকদিন আগে স্ত্রীসহ পরিবারের অন্যরা তাদের এক নিকটাত্মীয় বাড়িতে বেড়াতে যান। বাড়িতে গৃহকর্তা বাদশা একাই ছিলেন। রাতের খাওয়া-দাওয়া শেষে তিনি ঘুমিয়ে যান। সকালে ভিতর থেকে দরজা বন্ধ ও কোন সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। পরে আশপাশের লোকজনসহ মিলে দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে থানা পুলিশকে খবর দেয়া হয়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। নিহতের সুরতহাল লিপিবদ্ধ শেষে মরদেহ থানায় নিয়ে আসা হয়। নিহতের শরীরে আঘাতে কোন চিহ্ন নেই। ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!