ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | রোহিঙ্গা ক্যাম্পে ট্রাকচাপায় মা ও ছেলের মৃত্যু

রোহিঙ্গা ক্যাম্পে ট্রাকচাপায় মা ও ছেলের মৃত্যু

Untitled-1-432

নিউজ ডেক্স : কক্সবাজারের উখিয়ার কুতুপালং মেগা ক্যাম্পে ইট বোঝাই ট্রাক ঘরের উপর পড়ে ট্রাক চাপায় ঘটনাস্থলে মা ও মেয়ে নিহত হয়েছে। এঘটনায় আরো দুই জন গুরুতর আহতের খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৯ জুলাই) সকাল সাড়ে ৬টার দিকে কুতুপালং মেগা ক্যাম্পের ডি-৫এর ওয়েষ্ট -২ব্লকে। রোহিঙ্গারা ট্রাক চালক রাশেল (২৮) কে আটক করে উখিয়া থানা পুলিশের নিকট সোপর্দ করেছে।

কুতুপালং অনিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্প ব্যবস্থাপনা কমিটির সেক্রেটারি মো. নুর জানান, শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এনজিও -ফোরাম নামের এনজিওর ইট বোঝাই একটি ট্রাক ক্যাম্প অভ্যন্তরে যাওয়ার সময় ডি-৫ ক্যাম্পের ওয়েষ্ট -২ ব্লকে রাস্তার পাশে কাত হয়ে পড়ে যায়। এ সময় রাস্তার পাশে থাকা রোহিঙ্গা আনোয়ারের ঘরের উপর পড়ে ট্রাক চাপায় ঘটনাস্থলে আনোয়ারের স্ত্রী সাজদা বেগম (৩০) ও তাদের শিশু সন্তান কায়সার (২) নিহত হয়।

এ সময় তার মেয়ে রাসমিন (১৯) সহ আরো দুই জন গুরুতর আহত হয়। আহতদের রোহিঙ্গারা দ্রুত উদ্ধার করে পাশ্ববর্তী হাসপাতালে ভর্তি করায়। স্থানীয় রোহিঙ্গারা ট্রাক চালক মো. রাশেলকে আটক করে উখিয়া থানা পুলিশের নিকট সোপর্দ করেছে।

উখিয়া থানার ওসি মো. আবুল মনসুর দুর্ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!