ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | রেল ক্রসিংয়ে বাসে ট্রেনের ধাক্কা, নিহত ৩

রেল ক্রসিংয়ে বাসে ট্রেনের ধাক্কা, নিহত ৩

নিউজ ডেক্স : নারায়ণগঞ্জ শহরের ১ নম্বর রেলগেট এলাকায় যানজটের কারণে ক্রংসিয়ে দাঁড়িয়ে থাকা বাসে ট্রেনের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৮ জন। রোববার (২৬ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।  

জানা গেছে, ১ নম্বর রেল গেট এলাকায় রেল ক্রসিংয়ে লাইনের ওপরে আনন্দ পরিবহনের একটি বাস দাঁড়িয়ে ছিল। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা ট্রেনটি ওই বাসটিকে ধাক্কা দেয়। এতে বাসটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই দুজন নিহত হন।  

এ ঘটনায় আহত ৮ জনের মধ্যে গুরুতর আহত চারজনকে ঢাকায় পাঠানো হয়েছে। আহতদের মধ্যে মাথায় আঘাত পাওয়া তিনজনকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ও হাত-পায়ে মারাত্মক আঘাত পাওয়া একজনকে মিডফোর্ড হাসপাতালে পাঠানো হয়। আর চারজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে। পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন এক শিশু মারা যায়।  

তুহিন আলী নামের প্রত্যক্ষদর্শী এক রাজমিস্ত্রী বলেন, আমরা দেখেছি যানজটে বাসসহ গাড়িগুলো দাঁড়িয়ে ছিল। এ সময় দ্রুত লাইনম্যানরা গাড়ি টান দিতে বলছিলেন। সেই বলার মাঝখানেই ট্রেন চলে আসে এবং দুর্ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান বলেন, ঢাকা থেকে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় রেল স্টেশনে ঢুকছিল ট্রেনটি। ওই সময়ে ১ নং রেলগেট এলাকায় কালীরবাজার থেকে আসা আনন্দ পরিবহনের একটি বাস সামনে পড়ে যায়। তখন ট্রেনটি সজোরে ধাক্কা দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস নিহতদের মরদেহ উদ্ধার করে। তবে তারা বাসের যাত্রী না ট্রেনের, সেটা নিশ্চিত হওয়া যায়নি।

প্রসঙ্গত, শহরজুড়ে যানজটের কারণে প্রায় সময়ই রেললাইনের ওপর আটকে থাকে নানা যানবাহন। তবে রেলওয়ের লাইনম্যানদের সতর্কতায় অনেক দুর্ঘটনা থেকে রক্ষা পায় যানবাহনগুলো। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!