Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামে পুলিশ কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার

চট্টগ্রামে পুলিশ কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার

bg20180124174027

নিউজ ডেক্স : নগরীর দামপাড়ায় চট্টগ্রাম নগর পুলিশ লাইনে নিজ কক্ষ থেকে এক পুলিশ কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।  কালেঞ্জয় চাকমা (৩৮) নামে এই কর্মকর্তা পুলিশ লাইনের সশস্ত্র শাখায় সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত ছিলেন।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) রাতে কালেঞ্জয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো.নাসির উদ্দিন।  কালেঞ্জয় আত্মহত্যা করেছে বলে নিশ্চিত হওয়ার কথাও জানিয়েছেন ওসি।

কালেঞ্জয়ের বাড়ি খাগড়াছড়ির দিঘীনালা উপজেলায়।  তিনি ১৯৯৯ সালে পুলিশ বাহিনীতে যোগ দেন বলে জানিয়েছেন নগর পুলিশের সহকারী কমিশনার (ফোর্স) আশিকুর রহমান।

ওসি জানান, কালেঞ্জয় দামপাড়া পুলিশ লাইনে হাবিলদার কোয়ার্টারের নিচতলায় একটি কক্ষে থাকতেন।

গত (মঙ্গলবার) রাত ১০টার দিকে সিলিং ফ্যানের সঙ্গে বাঁধা নাইলনের রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় কালেঞ্জয়ের মরদেহ পাওয়া গেছে।  হাবিলদার কোয়ার্টারের নিচতলার অন্যান্য বাসিন্দাদের কাছ থেকে খবর পেয়ে খুলশী থানা পুলিশ রাতেই তার মরদেহ উদ্ধার করে।

মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।  এই ঘটনায় খুলশী থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

বিবাহিত কালেঞ্জয় এক সন্তানের জনক। আত্মহত্যার নেপথ্যে পারিবারিক অশান্তির কিছু তথ্য পাওয়া গেছে বলে জানিয়েছেন ওসি। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!