Home | লোহাগাড়ার সংবাদ | মোস্তফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের উদ্যোগে স্বাধীনতা দিবসের র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

মোস্তফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের উদ্যোগে স্বাধীনতা দিবসের র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

29345082_581260592249350_1757461828_n

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা সদরের আলহাজ্ব মোস্তফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের উদ্যোগে আজ ২৬ মার্চ সকালে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

biman-ad

র‌্যালীটি কলেজ ক্যাম্পাস থেকে শুরু হয়েছে লোহাগাড়া বটতলীস্থ উপজেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে এসে শেষ হয়। র‌্যালী শেষে এক আলোচনা সভা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন আলহাজ্ব মোস্তফিজুর রহমান বিশ্ববিদ্যাল কলেজ ছাত্রলীগের আহবায়ক মোঃ হামিম হোসেন রবিন। প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ সালাহ উদ্দিন হিরু।

প্রধান বক্তা ছিলেন লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক নুরুল কবির সলিল। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সদস্য রাশু রশিদ।

কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আসলাম হোসেন আকরামের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আবু ছালেহ নাসিম, আরফাত হোসেন, মোঃ ফয়সাল, দ্বিতীয় বর্ষের সাধারণ সম্পাদক সজিব পাটোয়ারী জয়, প্রথম বর্ষের সাধারণ সম্পাদক মুহিদুর রহমান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কলেজ ছাত্রলীগ নেতা মিজানুর রহমান, মোঃ ফাহিম, মোঃ ইসমাইল, নিশু মল্লিক, শ্যামল কান্তি নাথ ও রিপন বড়–য়া প্রমুখ।

29663620_581260622249347_423138110_n
প্রধান অতিথি মোঃ সালাহ উদ্দিন হিরু বলেন, ধারাবাহিকভাবে উন্নতি করে দেশ এখন উন্নয়নশীল দেশের মর্যাদা লাভ করেছে। আর দু’টো ধাপ অতিক্রান্ত হলে আগামী ২০২১ সালের মধ্যে আমাদের দেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে। এজন্য সরকারের ধারাবাহিকতা প্রয়োজন।

তিনি আরো বলেন, সরকারের উন্নয়নের কথা সকলের নিকট তুলে ধরতে হবে। সামাজিক যোগাযোগমাধ্যমে সরকার বিরোধী অপপ্রচারের জবাব দিতে হবে। এ ছাড়া দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানানো হয়।

এছাড়াও বাংলাদেশকে স্বল্পোন্নত দেশ থেকে উত্তরণে জাতিসংঘের স্বীকৃতিসহ দেশের বিভিন্ন অর্জনের জন্য বর্তমান সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আলহাজ্ব মোস্তফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!