Home | দেশ-বিদেশের সংবাদ | ময়নাতদন্তে লাশের পেটে মিলল ১১ প্যাকেট ইয়াবা

ময়নাতদন্তে লাশের পেটে মিলল ১১ প্যাকেট ইয়াবা

image_printপ্রিন্ট করুন

yaba-2-20190427135531

নিউজ ডেক্স :  ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে একজনের মরদেহ ময়নাতদন্ত করার সময় পেটে ১১টি পোটলা পায় মর্গ সহকারীরা। এরপর পোটলাগুলো খুলে প্রতিটিতে আনুমানিক ২০ থেকে ২৫টি ইয়াবা উদ্ধার করা হয়। এ ব্যক্তির নাম জুলহাস মিয়া (৩২)। তার গ্রামের বাড়ি নেত্রকোণার কেন্দুয়া উপজেলায়।

শনিবার সকালে তিনি কমলাপুর এলাকার অসুস্থ অবস্থায় পড়েছিলেন। তাকে উদ্ধার করে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়। এরপর মরদেহ পাঠানো হয় ঢামেক হাসপাতালে। ঢামেক মর্গে ময়নাতদন্তের সময় জুলহাসের পেট থেকে ইয়াবার পোটলাগুলো উদ্ধার করেন চিকিৎসকরা।

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শনিবার ভোরে কমলাপুরের সড়কে অসুস্থ হয়ে পড়েন ওই ব্যক্তি। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে মুগদা হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার মৃত্যু হয়। পুলিশ পরিবারের সঙ্গে যোগাযোগ করে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালে পাঠানো হয়।

ওসি বলেন, ‘ময়নাতদন্তকারী চিকিৎসক ও ঢামেকে থাকা মতিঝিল থানা পুলিশ আমাকে জানিয়েছে যে, মরদেহের পেট থেকে ইয়াবা উদ্ধার করা হয়েছে। তবে সংখ্যা এখনো নিশ্চিত হওয়া যায়নি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!