ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | জামায়াতের সংস্কারপন্থীদের নতুন রাজনৈতিক দল গঠনের ঘোষণা

জামায়াতের সংস্কারপন্থীদের নতুন রাজনৈতিক দল গঠনের ঘোষণা

141020556348158__pic

নিউজ ডেক্স :  ‘মুক্তিযুদ্ধকে মেনে’ এবং সেই মুক্তিসংগ্রামকে ‘গর্বিত উত্তরাধিকার’ দাবি করে নতুন রাজনৈতিক দল গঠনের ঘোষণা দিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সংস্কারপন্থীদের একটি অংশ। আজ শনিবার এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেয় জামায়াত থেকে সদ্য বহিষ্কৃত, ইসলামী ছাত্রশিবিরের সাবেক সভাপতি ও ‘জন-আকাঙ্ক্ষার বাংলাদেশ’ এর সমন্বয়ক মজিবুর রহমান মঞ্জু।

এ সময় মঞ্জু দাবি করেন, তাদের রাজনৈতিক দল ধর্মীয় রাজনৈতিক দল হবে না। দেশের সব জনগোষ্ঠীর প্রতিনিধিত্ব নিয়ে গঠিত হবে তাদের দল। পূর্ণাঙ্গ দল গঠনে পাঁচটি কমিটি গঠন করা হয়েছে জানিয়ে তিনি বলেন, “এসব কমিটি তাদের কাজ শুরু করে দিয়েছে।” মজিবুর রহমান মঞ্জু বলেন, তাদের উদ্যোগ হবে ‘জাতি, ধর্ম, লিঙ্গ নির্বিশেষে সবার জন্য গ্রহণযোগ্য, উন্মুক্ত একটি প্ল্যাটফর্ম’।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন সাবেক সেনা কর্মকর্তা মওলানা আবদুল কাদের, ব্যবসায়ী নজমুল হুদা অপু, সাবেক বিমান বাহিনী কমকর্তা সালাহ উদ্দিন, জুবায়ের হোসেন, যুদ্ধাপরাধে জড়িতদের আইনজীবী হিসেবে কাজ করা তাজুল ইসলাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. কামাল উদ্দিন, অ্যাডভোকেট মোস্তফা নূর, গোলাম ফারুক, ইসলামী ছাত্রশিবিরের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি এহসান জুবায়ের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!