Home | দেশ-বিদেশের সংবাদ | বাসায় ফিরেছেন খালেদা জিয়া

বাসায় ফিরেছেন খালেদা জিয়া

নিউজ ডেক্স : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ২৪ দিন পর হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। রোববার (৭ নভেম্বর) বিকেল ৫টায় এভারকেয়ার হাসপাতাল থেকে রওয়ানা করে সাড়ে পাঁচটার দিকে গুলশানের বাসায় পৌঁছেছেন তিনি। চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।  

হাসপাতাল থেকে খালেদা জিয়াকে গাড়িতে ওঠানোর সময় সেখানে শতাধিক দলীয় নেতাকর্মী ভিড় করেন। তারা খালেদা জিয়ার গাড়ির পাশে দাঁড়িয়ে স্লোগান দেন। এছাড়া খালেদা জিয়ার গাড়ির সঙ্গে সামনে এগোতে থাকেন নেতাকর্মীরা। এ সময় তার গাড়ির সঙ্গে কড়া পুলিশ প্রহরা ছিল। সাড়ে পাঁচটার দিকে গুলশানের বাস ভবন ফিরোজায় পৌঁছায় খালেদা জিয়ার গাড়ি বহর।  

এ সময় উপস্থিত ছিলেন চিকিৎসক টিমের সদস্য ডা. এ জেড এম জাহিদ হোসেন, বিএনপির যুগ্ম-মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, খালেদা জিয়ার বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল ইসলাম প্রমুখ।  এছাড়া ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমানও খালেদা জিয়ার সঙ্গে ছিলেন।

এর আগে গত ১২ অক্টোবর শারীরিক চেক আপের জন্য তাকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়। ওইদিনই কিছু পরীক্ষা নিরীক্ষার পর চিকিৎসকদের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘ ২৪ দিন চিকিৎসার পর অনেকটা সুস্থ হওয়ায় রোববার তাকে বাসায় নেওয়া হলো। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!