Home | দেশ-বিদেশের সংবাদ | বান্ধবীর সাথে কথা কাটাকাটি, ক‌লেজ ছাত্রীর আত্মহত্যা

বান্ধবীর সাথে কথা কাটাকাটি, ক‌লেজ ছাত্রীর আত্মহত্যা

নিউজ ডেক্স : রাঙামা‌টি‌তে গলায় ফাঁস দি‌য়ে পূর্ণিমা চাকমা (১৭) না‌মে এক ক‌লেজ ছাত্রী আত্মহত্যা ক‌রে‌ছে। আজ শুক্রবার (২৯ অক্টোবর) সকালে শহরের রাজবাড়ি এলাকায় সে আত্মহত্যা করে।

নিহত পূর্ণিমা চাকমা রাঙামাটি সরকারি মহিলা কলেজের প্রথম বর্ষের ছাত্রী। সে জুড়াছড়ি উপজেলার দুমদুম্যা ইউনিয়নের সাধন বিকাশ চাকমার মেয়ে।

সূত্র থে‌কে জানা গে‌ছে, পড়া‌লেখার কার‌ণে পু‌র্ণিমা চাকমা শহ‌রের রাজবাড়ি এলাকায় এক বান্ধবীর সা‌থে বসবাস ক‌র‌তো। আজ শুক্রবার সকা‌লে সে গ্রা‌মের বা‌ড়ি থে‌কে ফি‌রে জান‌তে পা‌রে, ওই বাসায় আর থাক‌তে পারেবে না।

এই বিষয় নি‌য়ে তার আরেক বান্ধবীর সা‌থে কথা কাটাকা‌টি হয়। এরপর বা‌ড়ির সক‌লের অজান্তে গলায় ফাঁস দেয় পূর্ণিমা। ত‌বে কী কার‌ণে আত্মহত্যা ক‌রে‌ছে তা জানা যায়‌নি।

এ‌দি‌কে, স্থানীয়রা পূর্ণিমা চাকমাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়ে‌ছে ব‌লে জানা যায়। ঘটনার পর থেকে তার বান্ধবী অঞ্জলী চাকমা পলাতক রয়েছে বলে জানা গেছে।

রাঙামাটি কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ক‌বির হোসেন বলেন, “ঘটনার পরপরই পু‌লিশ গি‌য়ে মরদেহ উদ্ধার ক‌রে। এখ‌নও মামলা হয়‌নি, তদন্ত চল‌ছে।” আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!