Home | দেশ-বিদেশের সংবাদ | বাংলাদেশের তরুণ নেতারা এক সপ্তাহের সফরে ভারতে

বাংলাদেশের তরুণ নেতারা এক সপ্তাহের সফরে ভারতে

image_printপ্রিন্ট করুন

torun-20190310201821

নিউজ ডেক্স : ভারত সরকারের আমন্ত্রণে সংসদ সদস্যসহ কয়েকটি রাজনৈতিক দলের তরুণ নেতারা দেশটিতে এক সপ্তাহের সফরে গেছেন। সফরকালে তারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ এবং বিরোধীদলীয় নেতার সঙ্গে সাক্ষাৎ করবেন।

গতকাল শনিবার এবং আজ (রোববার) তারা ভারত সফরে যান। তাদের মধ্যে বিএনপির পক্ষ থেকে দলটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ এবং সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ আজ (রোববার) ভারত যান।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবীর খান বলেন, ভারত সরকারের আমন্ত্রণে বাংলাদেশের বেশ কয়েকটি দলের তরুণ নেতারা এক সপ্তাহের সফরে সেখানে গেছেন। তারা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ এবং বিরোধীদলীয় নেতার সঙ্গে সাক্ষাৎ করবেন।

এদিকে একটি সূত্রে জানা গেছে, ভারত সফরে ক্ষমতাসীন আওয়ামী লীগের সংসদ সদস্যরাও রয়েছেন। দলটির উপ-দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, নাইম রাজ্জাক এমপি এবং নজরুল ইসলাম বাবু এমপি এ সফরে রয়েছেন।

এছাড়া বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য মাহী বি চৌধুরী এমপি ভারত সফরে গেছেন।১০ থেকে ১৬ মার্চ পর্যন্ত তারা এ সফরে ভারত থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!