Home | দেশ-বিদেশের সংবাদ | ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত

‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত

বন্দুকযুদ্ধ

নিউজ ডেক্স : সীতাকুণ্ড উপজেলার নুনাছড়া এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. শামসুদ্দিন ওরফে কোপা শামসু (৩৬) নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছেন। শনিবার রাতে ডাকাতির প্রস্তুতির সময় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তার মৃত্যু হয়েছে বলে দাবি পুলিশের।

biman-ad

নিহত শামসুদ্দিন স্থানীয় একটি ডাকাত দলের প্রধান। তার বিরুদ্ধে ডাকাতি, খুনসহ অন্তত ১৪টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, ‘পুলিশের কাছে খবর ছিলো উপজেলার নুনাছড়া এলাকায় কয়েকটি বাড়িতে ডাকাতির উদ্দ্যেশে একদল ডাকাত প্রস্তুতি নিচ্ছে। ডাকাতি প্রতিরোধে পুলিশ ওই এলাকায় অভিযান শুরু করলে কোপা শামসু ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালালে শামসুদ্দিন ওরফে কোপা শামসু নিহত হয়। এ সময় কোপা শামসুর সহকারী মামুনও গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসা দেয়া হচ্ছে।’

তিনি আরও জানান, এ ঘটনায় সীতাকুণ্ড থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনাস্থল থেকে কিছু অস্ত্র উদ্ধার করা হয়েছে।

এদিকে রোববার দুপুরে চট্টগ্রামের রাউজান উপজেলার ঢালারমুখ এলাকায় ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে মো. মনছুর (৪২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হন। নিহত মনছুর রাউজান উপজেলার আধারমানিক এলাকার হাসি মিয়ার ছেলে। এর আগে সকালে কর্ণফুলি থানার ফকিন্নির হাটে ট্রাক সিএনজি অটোরিকশা সংঘর্ষে আরও এক সিএনজি অটোরিকশা চালক নিহত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!