Home | দেশ-বিদেশের সংবাদ | প্রধানমন্ত্রীর মুখ্য সচিব চট্টগ্রামে, যাবেন পরীর পাহাড়েও

প্রধানমন্ত্রীর মুখ্য সচিব চট্টগ্রামে, যাবেন পরীর পাহাড়েও

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুখ্য সচিব ড. আহমেদ কায়কাউস তিনদিনের সফরে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) চট্টগ্রাম এসেছেন।  

তিনি নগরীর চান্দগাঁও এলাকাধীন বন্দর মৌজায় বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়সহ সমন্বিত সরকারি অফিস ভবনের জন্য প্রস্তাবিত ভূমি পরিদর্শন করবেন। এছাড়া পরীর পাহাড়ে থাকা বিভাগীয় কমিশনারের কার্যালয় ও জেলা প্রশাসকের কার্যালয়সহ নগর ও উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করবেন।

সফরসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শিল্পনগর পরিদর্শন করেন তিনি। এরপর সীতাকুণ্ড উপজেলায় যান। বিকাল তিনটায় হাদী ফকিরহাটে যাত্রাবিরতি করবেন। এরপর সাড়ে চারটায় সীতাকুণ্ডের গুলিয়াখালী সমুদ্র সৈকতে প্রস্তাবিত পর্যটন এলাকা পরিদর্শন করবেন। তিনি সন্ধ্যা ৬টায় চট্টগ্রাম নগরীতে পৌঁছবেন এবং রাতযাপন করবেন। বাংলানিউজ

সফরের দ্বিতীয় দিন শুক্রবার (২৪ সেপ্টেম্বর)  সকাল সাড়ে আটটায় মুখ্য সচিব চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের বে-টার্মিনাল পরিদর্শন করবেন। তিনি বেলা ১১টায় উত্তর ও দক্ষিণ কাট্টলি মৌজায় মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধ ও জাদুঘরের জন্য প্রস্তাবিত স্থান পরিদর্শন করবেন। বেলা ১২টায় চট্টগ্রাম মুসলিম ইনস্টিটিউট সাংস্কৃতিক কমপ্লেক্সের নির্মাণকাজ পরিদর্শন করবেন।

তৃতীয় দিন শনিবার (২৫ সেপ্টেম্বর)  সকাল ১০টায় মুখ্য সচিব চান্দগাঁও এলাকাধীন বন্দর মৌজায় বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়সহ সমন্বিত সরকারি অফিস ভবনের জন্য প্রস্তাবিত এলাকা পরিদর্শন করবেন। এরপর তিনি বেলা ১১টায় বিভাগীয় কমিশনারের কার্যালয়, বেলা ১২টায় জেলা প্রশাসকের কার্যালয় এবং বেলা সাড়ে ১২টায় চট্টগ্রাম জেলায় কর্মরত বিসিএস (প্রশাসন) ক্যাডারের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন।

রোববার মুখ্য সচিব ড. আহমেদ কায়কাউস চট্টগ্রাম থেকে কক্সবাজারের উদ্দেশে যাত্রা করবেন। এসময় তিনি পটিয়া উপজেলায় যাত্রাবিরতি করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!