ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | নুসরাত হত্যা মামলার চার্জশিট মে মাসেই : পিবিআই

নুসরাত হত্যা মামলার চার্জশিট মে মাসেই : পিবিআই

image_printপ্রিন্ট করুন

1155490153562_pic

নিউজ ডেক্স : ফেনীর সোনাগাজীর মাদরাসা শিক্ষার্থী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনায় মোট ১৬ জনের জড়িত থাকার প্রমাণ পেয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। সবকিছু ঠিক থাকলে আগামী মে মাসের মধ্যেই মামলার চার্জশিট আদালতে দাখিল করা হবে বলে জানিয়েছেন পিবিআই উপমহাপরিদর্শক (ডিআইজি) বনজ কুমার মজুমদার। আজ রবিবার নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ তথ্য জানান।

পিবিআই প্রধান বলেন, নুসরাত হত্যা ঘটনায় অধ্যক্ষ সিরাজ উদ দৌলাসহ ১৬ জনের জড়িত থাকার প্রমাণ মিলেছে। একে একে সবাইকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে ৯ জনই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

তিনি বলেন, অধ্যক্ষ সিরাজ উদদৌলাকে আমরা পুনরায় পাঁচ দিনের রিমান্ডে নিয়েছি। শনিবার থেকে তাকে জিজ্ঞাসাবাদ চলছে। তার দেওয়া তথ্যকে আমরা গুরুত্ব দেবো। এ ছাড়া নুসরাত হত্যাকাণ্ডের মামলায় বিভিন্নস্থানে অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করা হয়েছে। এজন্য অনেক তথ্য নিয়ে মামলাটি রেকর্ড করতে আমাদের সময় লাগছে।

এরআগে গতকাল শনিবার আলোচিত নুসরাত হত্যা মামলার চার্জশিট খুব অল্প সময়ের মধ্যে দাখিল করার কথা জানিয়েছেন ফেনীর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান। তবে তিনি চার্জশিট দাখিলের সুনির্দিষ্ট দিন-তারিখ জানাননি।

উল্লেখ্য, গত ৬ এপ্রিল পরীক্ষা দিতে গেলে তাকে কৌশলে মাদরাসার ছাদে ডেকে নিয়ে যান অধ্যক্ষ সিরাজ উদ দৌলার অনুসারী শামীম, জাবেদ, জোবায়ের, পপি ও মনি। তারা নুসরাতের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। শরীরের প্রায় ৮০ শতাংশ দগ্ধ নুসরাতকে সংকটাপন্ন অবস্থায় ওই দিনই ঢামেক হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়। চার দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ১০ এপ্রিল রাত সাড়ে ৯টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন নুসরাত।

এর আগে গত ২৭ মার্চ ফেনীর সোনাগাজী ইসলামিয়া দাখিল মাদরাসার আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে যৌন নিপীড়নের দায়ে ওই মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদদৌলাকে গ্রেপ্তার করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!