Home | দেশ-বিদেশের সংবাদ | নির্বাচনী প্রচারণা শুরু প্রধানমন্ত্রীর

নির্বাচনী প্রচারণা শুরু প্রধানমন্ত্রীর

image_printপ্রিন্ট করুন

hasina-20181212162608

নিউজ ডেক্স : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও মোনাজাতের মধ্য দিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার দুপুর ২টার দিকে তিনি নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি বিশেষ মোনাজাতে অংশ নেন। এ সময় শেখ হাসিনার ছোট বোন শেখ রেহানা উপস্থিত ছিলেন।

এর আগে নির্বাচনী প্রচার শুরু করতে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা সড়ক পথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যান। সকাল ৮টায় তিনি গণভবন থেকে রওনা হয়ে মুন্সীগঞ্জ হয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যান।

দুপুর ২টার দিকে প্রধানমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, শ্রদ্ধা নিবেদন, ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেন। এরপর তিনি টুঙ্গিপাড়া বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে অংশ নেন। বিকেল ৪টার দিকে তিনি কোটালীপাড়ায় নির্বাচনী জনসভায় যোগ দিয়েছেন। এই জনসভার মাধ্যমেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা শুরু করছেন শেখ হাসিনা।

তিনি আগামীকাল বৃহস্পতিবার সড়ক পথে ঢাকা ফেরার পথে ফরিদপুরের ভাঙ্গা মোড়, ফরিদপুর মোড়, রাজবাড়ি রাস্তার মোড় (রাজবাড়ি জেলা), পাটুরিয়া ঘাট (আরোয়া ইউনিয়ন), মানিকগঞ্জ পৌরসভার বাসট্যান্ড, ধামরাই রাবেয়া মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতাল প্রাঙ্গণ ও সাভারের জালেশ্বর মৌজার ৫ নম্বর ওয়ার্ড এলাকায় নির্বাচনী পথসভায় অংশগ্রহণ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!