ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | নগর যুবলীগের সভাপতি-সম্পাদক হতে আগ্রহী ১০৫ জন

নগর যুবলীগের সভাপতি-সম্পাদক হতে আগ্রহী ১০৫ জন

নিউজ ডেক্স : নগর যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী ১০৫ জন তাদের জীবনবৃত্তান্ত কেন্দ্রে জমা দিয়েছেন। এছাড়াও চট্টগ্রাম উত্তর জেলায় ২৭ জন এবং দক্ষিণ জেলায় ৪৬ জন জীবনবৃত্তান্ত জমা দেন।সবমিলিয়ে তিন সাংগঠনিক ইউনিটে সভাপতি ও সাধারণ সম্পাদকের জন্য জীবনবৃত্তান্ত জমা পড়েছে ১৭৭ টি।

যুবলীগ কেন্দ্রীয় কমিটির উপ দপ্তর সম্পাদক দেলোয়ার শাহজাদা বলেন, চট্টগ্রাম নগরে সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য ১০৫ জন তাদের জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন। এছাড়াও চট্টগ্রাম উত্তর জেলায় ২৭ জন ও দক্ষিণ জেলায় ৪৬ জন জমা দিয়েছেন। সংগঠনের দায়িত্বপ্রাপ্ত নেতারা সেগুলো যাচাই বাছাই করে সম্মেলনের মাধ্যমে নেতৃত্ব নির্বাচন করবেন।

এর আগে গত ২৬ মার্চ দফতর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে চট্টগ্রাম উত্তর, দক্ষিণ জেলা ও নগর শাখা যুবলীগের কমিটি গঠনের লক্ষ্যে সভাপতি-সম্পাদক পদপ্রত্যাশীদের জীবন-বৃত্তান্ত পাঠানোর আহ্বান করেন।  

বিজ্ঞপ্তিতে বলা হয়,  আগামী ২ এপ্রিল থেকে ৫ এপ্রিল প্রতিদিন বেলা ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত যুবলীগের প্রধান কার্যালয়ের দফতর শাখায় জীবন-বৃত্তান্ত জমা নেওয়া হবে।

নগর যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসেবে জীবনবৃত্তান্ত জমা দেওয়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাম্মদ আলমগীর টিপু বলেন, দীর্ঘদিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দায়িত্বে ছিলাম। পরে নগরে এসে দলীয় নেতা-কর্মীদের সুসংগঠিত করেছি। নগর যুবলীগকে আরও সুসংগঠিত করতে সাধারণ সম্পাদক পদের জন্য কেন্দ্রে জীবনবৃত্তান্ত জমা দিয়েছি। -বাংলানিউজ  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!