Home | ব্রেকিং নিউজ | ড. নদভীর পক্ষে নৌকার প্রচারণায় আমিনুল ইসলাম

ড. নদভীর পক্ষে নৌকার প্রচারণায় আমিনুল ইসলাম

image_printপ্রিন্ট করুন

310

এলনিউজ২৪ডটকম : বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম বলেন, দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিতে নৌকায় ভোট দিতে হবে। আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট সরকার গঠন করতে না পারলে দেশের উন্নয়নের ধারা ব্যাহত হবে। জনগণ নৌকায় ভোট দেবেন এ আস্থা ও বিশ্বাস আমাদের রয়েছে। তিনি আরো বলেন, বিএনপি নেতৃত্বাধীন জোট ও জাতীয় ঐক্য ফ্রন্টের এমন কোন অর্জন নেই, যার জন্য ধানের শীষে ভোট দিতে হবে। তিনি আজ ২৫ ডিসেম্বর মঙ্গলবার চট্টগ্রাম- ১৫ (লোহাগাড়া-সাতকানিয়া) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভীর সমর্থনে নৌকার প্রচারণায় লোহাগাড়া ও সাতকানিয়ার বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ ও পথসভায় এসব কথা বলেন।

লোহাগাড়ায় গণসংযোগ শুরুর পূর্বে সকাল ১০টায় বটতলীস্থ দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরীর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আমিনুল ইসলাম আমিন।

এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম ফারুক ডলার, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা নুরুল আবছার চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সালাহ উদ্দিন হিরু, দপ্তর সম্পাদক তৈয়বুল হক বেদার, সাংস্কৃতিক সম্পাদক সুভাষ চন্দ্র নাথ, কোষাধ্যক্ষ হাজী মোহাম্মদুল হক, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা শহিদুল হক হোসাইনী, চরম্বা ইউপি চেয়ারম্যান মাষ্টার শফিকুর রহমান, চরম্বা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসহাব উদ্দিন, উপজেলা শ্রমিকলীগ সভাপতি ফরিদ উদ্দিন, স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক নুরুল কবির সলিল, যুগ্ম আহবায়ক আবছার উদ্দিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিহান পারভেজ চৌধুরী ও যুবলীগ নেতা আবদুল্লাহ আল সায়েম প্রমুখ।

পরে দুপুর ১২টায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভীকে সাথে নিয়ে আমিরাবাদ ও পদুয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ ও ৪টি পথসভায় বক্তব্য রাখেন। এ সময় চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ইদ্রিছ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট জহির উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম ফারুক ডলার, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা নুরুল আবছার, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ সালাহ উদ্দিন হিরু, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট হুমায়ুন কবির রাসেল, জান মোহাম্মদ সিকদার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আকতার আহমদ সিকদার, পদুয়া ইউপি চেয়ারম্যান জহির উদ্দিন, চরম্বা ইউপি চেয়ারম্যান মাষ্টার শফিকুর রহমান, চুনতি ইউপি চেয়ারম্যান জয়নুল আবেদীন জনু, আমিরাবাদ ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান এস এম ইউনুছ, উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ জহির উদ্দিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিহান পারভেজ চৌধুরী, আব্দুল্লাহ আল মামুন, মুজিবুল হক টিটু, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রিদওয়ানুল হক সুজন, যুগ্ম আহবায়ক মিজানুর রহমান, একেএম পারভেজ ও মোরশেদুল আলম নিবিল প্রমুখ। এছাড়াও গণসংযোগকালে জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এছাড়াও একইদিন বিকেল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত সাতকানিয়ার ঠাকুরদিঘী, সাতকানিয়া সদর ইউনিয়ন, সাতকানিয়া পৌরসভা, রামপুর, সতিপাড়া, মোটর ষ্টেশন, এওচিয়ার টেক, ডলুব্রীজ, কাঞ্চনা ফুলতলা, কাঞ্চনা জোট পুকুরিয়া, চরতি, মনুফকিরহাটে নৌকার পক্ষে ব্যাপক গণসংযোগ ও পথসভায় বক্তব্য রাখেন আমিনুল ইসলাম। এ সময় তাঁর সাথে ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম ফারুক ডলার, স্বাচিপ’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডাঃ আ.ম.ম. মিনহাজুর রহমান, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, সাতকানিয়া পৌরসভা মেয়র মোঃ জোবায়ের, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হোসেন কবির, কাঞ্চনা ইউপি চেয়ারম্যান রমজান আলী, উপজেলা যুবলীগের সভাপতি একেএম আসাদ ও ছাত্রলীগের সাবেক আহবায়ক এস এম আজিজসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!