ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | টেকনাফে ১ লাখ ৯০ হাজার পিস ইয়াবা উদ্ধার

টেকনাফে ১ লাখ ৯০ হাজার পিস ইয়াবা উদ্ধার

image_printপ্রিন্ট করুন

125537yeba_kalerkantho_pic

নিউজ ডেক্স :  টেকনাফের সাবরাং থেকে পাঁচ কোটি ৭০ লাখ টাকার ১ লাখ ৯০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। জিন্নাহ পাড়া গেইটের দক্ষিণ পাশে এলাকা থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

তবে ইয়াবা পাচারকারীরা পালিয়ে যেতে সক্ষম হয়েছে। বিজিবি ২ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল এস এম আরিফুল ইসলাম জানান, আজ একটি টহল দল জিন্নাহ পাড়া গেইটের দক্ষিণ পার্শ্বে অবস্থান নিয়ে ওঁৎ পেতে থাকে। ৪-৫ জন লোককে তিনটি বস্তা মাথায় করে আসতে দেখে টহল দল আরও কাছে আসার জন্য অপেক্ষারত থাকে।

এমতাবস্থায় ইয়াবা বহনকারীরা বিজিবি টহলদলের উপস্থিতি টের পেয়ে অন্ধকারের সুযোগ নিয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে টহলদল তাদের পিছু ধাওয়া করে। একপর্যায়ে ইয়াবা বহনকারীরা তাদের মাথায় থাকা বস্তাগুলো ফেলে পার্শ্ববর্তী গ্রামের ভেতর পালিয়ে যায়।

পরবর্তীতে টহলদল ইয়াবা পাচারকারী কর্তৃক ফেলে যাওয়া বস্তাগুলো তল্লাশি করে ৫,৭০,০০,০০০/- (পাঁচ কোটি ৭০ লাখ) টাকা মূল্যমানের ১,৯০,০০০ (এক লাখ ৯০ হাজার) পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধারকৃত ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে, যা পরবর্তীতে উর্দ্ধতন কর্মকর্তা, মাদকদ্রব্য অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়াকর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে। -কালের কণ্ঠ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!