Home | দেশ-বিদেশের সংবাদ | টেকনাফে প্রকাশ্য দিবালোকে সড়কে গাছ ফেলে ডাকাতি

টেকনাফে প্রকাশ্য দিবালোকে সড়কে গাছ ফেলে ডাকাতি

নিউজ ডেক্স : কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং-শামলাপুর পাহাড়ি সড়কে গাছ ফেলে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ১৫টি যানবাহনের যাত্রীদের কাছ থেকে মোবাইল ফোন সেট, নগদ টাকা ও ব্যবহারের অলংকার ছিনিয়ে নেয়া হয়।

আজ শনিবার (১৮ জুন) সকাল সাড়ে ৮টার দিকে হোয়াইক্যং-শামলাপুর সড়কের মাটির ব্যাংক নামক পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। ডাকাত দলের হামলায় এসময় ছয়জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৮টার দিকে রাস্তায় গাছের গুঁড়ি ফেলে ১৫ থেকে ২০ জনের সংঘবদ্ধ একটি মুখোশধারী ডাকাত দল। তারা অস্ত্র ও লম্বা কিরিচ নিয়ে যাত্রীবাহী অটোরিকশা, মোটরসাইকেলসহ ১৫টি যানবাহন আটকে রেখে ঘণ্টাব্যাপী ডাকাতি করে। ডাকাতরা যাত্রীদের কাছে থাকা টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোন সেট সহ বিভিন্ন মালামাল লুটে নেয়। ডাকাতদের মারধরে অটোরিকশাচালক আমিনুল ইসলামসহ কয়েকজন যাত্রী আহত হয়েছেন।

ভুক্তভোগী অটোরিকশা চালক আমিনুল বলেন, “প্রকাশ্য দিবালোকে সড়কে গাছের গুঁড়ি ফেলে গতিরোধ করে আমার মোবাইল ফোন ও টাকা নিয়ে গেছে। এখানে ১০/১৫টি গাড়ি থেকে ২০ লাখ টাকার জিনিসপত্র লুট করেছে ডাকাত দলের সদস্যরা। এর মাঝে উখিয়া ক্যাম্পে যাওয়ার পথে এনজিওর গাড়িও রয়েছে। তাদের কাছ থেকেও যাবতীয় মালামাল লুট করে ডাকাতদল।”

টেকনাফের বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক নুর মোহাম্মদ বলেন, “খবর পেয়ে আমরা দ্রুত যাওয়ার আগেই ঘটনাস্থল থেকে ডাকাত দল পালিয়ে যায়।” ডাকাতদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*