Home | দেশ-বিদেশের সংবাদ | টেকনাফে ইউপি চেয়ারম্যান ও সচিব দুদকের হাতে আটক

টেকনাফে ইউপি চেয়ারম্যান ও সচিব দুদকের হাতে আটক

image_printপ্রিন্ট করুন

Taknaf_up_chiarman_aresst_pic

নিউজ ডেক্স : সাড়ে ৩৫ লাখ সরকারি টাকা আত্মসাতের অভিযোগে কক্সবাজারের টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মৌলভী আজিজ উদ্দিন ও সাবেক সচিব রিয়াজুল হককে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে কক্সবাজার শহরের কলাতলী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের কক্সবাজার সিনিয়র স্পেশাল আদালতে সোপর্দ করা হলে আদালত তাদেরকে জেলা কারাগারে প্রেরণ করেন।

দুর্নীতি দমন কমিশন (দুদক) চট্টগ্রাম-২ এর উপ-সহকারী পরিচালক গোলাম মোস্তফা জানান, দুদক চট্টগ্রাম-০২ উপ-পরিচালক মাহবুবুল আলমের নেতৃত্বে দুদকের একটি দল টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মৌলভী আজিজ উদ্দিন ও সাবেক সচিব রিয়াজুল আলম (বর্তমানে সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদে কর্মরত) যোগসাজশের মাধ্যমে ১২টি প্রকল্পের কোনো কাজ না করে ভূয়া বিল ভাউচার দেখিয়ে ৩৫ লাখ ৫১ টাকা আত্মসাত করেন।

এর সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে বেলা ১১টার দিকে কক্সবাজার শহরের কলাতলী এলাকা থেকে দুদক তাদের আটক করে। পরে দুপুর ১২টার দিকে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা করে (মামলা নং-১৩) কক্সবাজার সিনিয়র স্পেশাল আদালতে সোপর্দ করা হয়। পরে আদালত শুনানি শেষে তাদের জেলহাজতে প্রেরণ করেন এবং আগামী ২৫ নভেম্বর মামলার দিন ধার্য করেন।

উল্লেখ্য, দুদকের হাতে আটক চেয়ারম্যান মৌলভী আজিজ উদ্দিন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা গডফাদার ও উখিয়া-টেকনাফের সাবেক এমপি আব্দুর রহমান বদির আস্থাভাজন বলে পরিচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!