Home | দেশ-বিদেশের সংবাদ | জামায়াত ও হেফাজতের ৪ নেতা শ্যোন অ্যারেস্ট

জামায়াত ও হেফাজতের ৪ নেতা শ্যোন অ্যারেস্ট

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : হাটহাজারী থানায় নাশকতার ঘটনার মামলায় সাতকানিয়ার সাবেক সংসদ সদস্য ও জামায়াতে ইসলামের নেতা শাহজাহান চৌধুরী, হেফাজতে ইসলামের সদ্য বিলুপ্ত হওয়া কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব মামুনুল হক ও জুনায়েদ আল হাবিব এবং সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদীকে শ্যোন অ্যারেস্ট দেখানোর আদেশ দিয়েছেন আদালত।  

বুধবার ( ১৯ মে) সকালে চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শহীদুল্লাহ কায়সারের আদালত শ্যোন অ্যারেস্টের আবেদন মঞ্জুর করেন।

আদালত সূত্রে জানা যায়, সাতকানিয়ার সাবেক সংসদ সদস্য ও জামায়াতে ইসলামের নেতা শাহজাহান চৌধুরীকে হাটহাজারী মডেল থানার মামলা নম্বর ৫৩(৩)২০২১ ও সাতকানিয়া থানার মামলা নম্বর- ০৯(০৩)১৩ তে শ্যোন অ্যারেস্ট দেখানো হয়েছে। হেফাজতে ইসলামের সদ্য বিলুপ্ত হওয়া কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব মামুনুল হক ও জুনায়েদ আল হাবিব এবং সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদীকে হাটহাজারী মডেল থানার মামলা নম্বর- ৫২(৩)২১, ২৮(৪)২১, ২৯(০৪)২১, ৫০(৩)২০২১ ও ৫৩(০৩)২১ তে শ্যোন অ্যারেস্ট দেখানো হয়েছে।

চট্টগ্রাম জেলার কোর্ট পরিদর্শক (প্রসিকিউশন) হুমায়ুন কবির জানান, শাহজাহান চৌধুরীকে হাটহাজারী ও সাতকানিয়ারসহ মোট ২  মামলায় আদালত শ্যোন অ্যারেস্টের আবেদন মঞ্জুর করেছেন। মামুনুল হক, জুনায়েদ আল হাবিব এবং আজিজুল হক ইসলামাবাদীকে হাটহাজারীর ৫ মামলায় আদালত শ্যোন অ্যারেস্টের আবেদন মঞ্জুর করেছেন। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!