Home | দেশ-বিদেশের সংবাদ | ছাত্রলীগের হরতালবিরোধী মিছিল-সমাবেশ

ছাত্রলীগের হরতালবিরোধী মিছিল-সমাবেশ

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : হেফাজতে ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের প্রতিবাদে মিছিল ও সমাবশ করেছে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ছাত্রলীগ ও পাঁচলাইশ থানা ছাত্রলীগের নেতাকর্মীরা। রোববার ( ২৮ মার্চ) সকালে হরতালবিরোধী বিক্ষোভ মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে হাসপাতালের মেইন গেইটে সমাবেশ করে।

এ সময় বক্তব্য দেন চমেক ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক আল আমিন ইসলাম শিমুল, চমেক ছাত্র সংসদের ভিপি এমএ আউয়াল রাফি প্রমুখ।  

পাঁচলাইশ থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন রবিনের নেতৃত্বে শুলকবহর থেকে বহদ্দারহাট সড়কে হরতালবিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় থানা ছাত্রলীগের প্রচার সম্পাদক জহিরুল ইসলাম, ছাত্রলীগ নেতা ইলিয়াস মোল্লা, গিয়াস, মাহি, আকিল প্রমুখ উপস্থিত ছিলেন।  

বক্তারা বলেন, ​স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর দিনে স্বাধীনতাবিরোধী অপশক্তি কর্তৃক দেশব্যাপী নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করছে। হরতাল দিয়ে দেশে জ্বালাও পোড়াও, গাড়ি ভাংচুর, রাজপথে বোমা ফাটিয়ে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করতে চাইছে। কিন্তু দেশের মানুষ তা প্রতিহত করবে। ছাত্রলীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে হেফাজতের সব ধরনের তাণ্ডব প্রতিরোধ করবে।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!