Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রাম বিভাগের সাতটি সাংগঠনিক জেলা নিয়ে আ.লীগের বর্ধিত সভা শুরু

চট্টগ্রাম বিভাগের সাতটি সাংগঠনিক জেলা নিয়ে আ.লীগের বর্ধিত সভা শুরু

Pic

নিউজ ডেক্স : চট্টগ্রাম বিভাগের সাতটি সাংগঠনিক জেলা নিয়ে শুরু হয়েছে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা। শনিবার (১১ মে) নগরের কাজীর দেউড়ি ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে সভা উদ্বোধন করেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য মাহাবুবুল আলম হানিফ ও জেলা নেতৃবৃন্দ।

বর্ধিত সভায় প্রধান অতিথি কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য আবদুল মতিন খসরু, তথ‌্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ, শিক্ষা উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী, বিভাগীয় সমন্বয়কারী আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, সমন্বয়ক মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম বিভাগের সাত সাংগঠনিক জেলা চট্টগ্রাম মহানগর, দক্ষিণ জেলা, উত্তর জেলা, কক্সবাজার, বান্দরবান, রাঙামাটি ও খাগড়াছড়ি জেলার নেতৃবৃন্দ উপস্থিত আছেন।

আগামী অক্টোবরে আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলনের আগে দলকে তৃণমূলে চাঙা করতে এ বর্ধিত সভা আয়োজন করা হয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে। সভায় সাত সাংগঠনিক জেলা থেকে দায়িত্বপ্রাপ্ত প্রায় ৭০০ জন প্রতিনিধি উপস্থিত হয়েছেন।

এ সভায় দল পরিচালনায় দিক নির্দেশনা আসবে। নির্বাচনের পর দলীয় নেতাকর্মীরা এ সভার মাধ্যমে চাঙা হবেন। সভায় দলীয় কার্যক্রমে নেতাকর্মীদের অংশগ্রহণ সক্রিয় করতে আলোচনা, ডেটাবেজ তৈরি, মেয়াদোত্তীর্ণ কমিটি নিয়ে আলোচনা হবে।

সূত্র : বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!