Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. শাহরিয়ার ও তাঁর মা করোনা আক্রান্ত

চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. শাহরিয়ার ও তাঁর মা করোনা আক্রান্ত

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবীর করোনা আক্রান্ত হয়েছেন। একইসাথে করোনা আক্রান্ত হয়েছেন তাঁর মা রাজিয়া কবীরও। আজ বৃহস্পতিবার (২৮ মে) সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপারটি ছড়িয়ে পড়ে।

ডা. শাহরিয়র কবির করোনা আক্রান্ত হওয়ার কথা স্বীকার করেছেন। স্বাস্থ্য পরিচালক শাহরিয়র কবির এর আগে জ্বর, সর্দি, গলাব্যাথার মতো করোনা-উপসর্গ দেখা দেওয়ায় নমুনা পরীক্ষায় পাঠিয়ে গত রবিবার (২৪ মে) থেকে হোম আইসোলেশনে চলে যান। স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) ডা. মোস্তফা খালেদ আহমদকে চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দায়িত্ব দেয় স্বাস্থ্য মন্ত্রণালয়।

আইসোলেশনে থেকে নমুনা প্রদান করলে আজ জানা যায় যে তিনি এবং তার ৭৩ বছর বয়সী মা রাজিয়া কবির করোনা পজিটিভ। ডা. হাসান শাহরিয়ার কবীর বলেন, “আমার কষ্ট বা দুশ্চিন্তা কেবল আমার মাকে নিয়ে। মা একেতো বয়স্ক, দ্বিতীয়ত কিডনি ডায়ালাইসিসের রোগী। এ অবস্থাতেই তার করোনা-পজিটিভ ধরা পড়ল। এই সঙ্কটে একজন করোনা রোগীর ডায়ালাইসিস কোথায়, কীভাবে হবে সেটাই এখন বড় টেনশন। উল্লেখ্য, ডা. হাসান শাহরিয়ার কবীর মায়ের একমাত্র সন্তান। দৈনিক আজাদী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!