Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রাম বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত আটক

চট্টগ্রাম বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত আটক

নিউজ ডেক্স : নগরের একটি বেসরকারি হাসপাতাল থেকে বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেনকে আটক করেছে পুলিশ। সোমবার (২৯ মার্চ) সন্ধ্যা সোয়া ছয়টার দিকে তাকে পাঁচলাইশের ট্রিটমেন্ট হাসপাতাল থেকে আটক করা হয়।

এ সময় তার ব্যক্তিগত সহকারী (পিএস) মো. মারুফ, স্থানীয় বিএনপি নেতা মো. আলীকে আটক করে পুলিশ।  নগর বিএনপির সাবেক সহ দপ্তর সম্পাদক মো. ইদ্রিস জানান, ট্রিটমেন্ট হাসপাতাল থেকে নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, তার ব্যক্তিগত সহকারী মো. মারুফ ও  পাঁচলাইশ থানা বিএনপির সহ-সভাপতি মোহাম্মদ আলীকে পুলিশ আটক করে কোতোয়ালী থানায় নিয়ে গেছে।  

এর আগে বিকেলে কাজীর দেউড়ি নূর আহমদ সড়ক এলাকায় পুলিশের সঙ্গে বিএনপি-নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এরপর অন্তত ১৫ বিএনপির নেতা-কর্মীকে আটক করে পুলিশ 

বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম বলেন, আমাদের শান্তিপূর্ণ মিছিলে বিনা উস্কানিতে নেতাকর্মীদের উপর পুলিশ অতর্কিতভাবে হামলা চালায় ও লাঠিচার্জ করে। এতে বিএনপি, যুবদল ও ছাত্রদলের বেশ ক’জন নেতাকর্মী আহত হয়েছেন।  

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান বলেন, পুলিশ দেখে তারা হঠাৎ হামলা চালায়। এতে ৫-৬ জন পুলিশ সদস্য আহত হন। পরে অভিযান চালিয়ে ১৫ জনকে আটক করা হয়েছে। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!