Home | দেশ-বিদেশের সংবাদ | আমেরিকায় অন্যায়ের প্রতিবাদ করা গেলেও এ দেশে করা যায় না : অলি

আমেরিকায় অন্যায়ের প্রতিবাদ করা গেলেও এ দেশে করা যায় না : অলি

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : আমেরিকায় অন্যায়ের প্রতিবাদ করা গেলেও দেশে করা যায় না বলে মন্তব্য করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল (অব.) অলি আহমেদ। তিনি বলেন, দেশে অন্যায়ের প্রতিবাদ করলে তার লাশ কোথায় পড়ে থাকবে তা কেউ জানে না।

শনিবার (১৩ জুন) ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে ‘রণাঙ্গনের মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধ প্রজন্মের’ উদ্যোগে এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ করোনা আক্রান্তদের রোগমুক্তি ও মৃত্যুবরণকারীদের মাগফেরাত কামনায় ‘নাগরিক ভাবনা ও আমাদের ভবিষ্যৎ’ শীর্ষক এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অলি আহমেদ বলেন, ‘সবকিছু বিবেচনায় নিলে এই বাজেট ডিজিট দেখানো হয়েছে তা কেবল কাগজেকলমে। যেহেতু একটা বাজেট দিতে হবে, তাই দিয়েছে। এই বাজেট আদৌ বাস্তবায়ন করা সম্ভব না। তারা নিজেরাও জানে, তারা নিশ্চিত না আর কতদিন ক্ষমতায় থাকবে। তাদের বডি ল্যাঙ্গুয়েজ পরিবর্তন হয়েছে।’

বাজেটের সমালোচনা করে একসময়ের বিএনপির প্রভাবশালী এ নেতা বলেন, ‘করোনায় আক্রান্তদের চিকিৎসা কীভাবে হবে, তার কোনো উদ্যোগ বাজেটে নেই। গ্রামে-গঞ্জে অনেক মানুষ যাচ্ছে, সরকার সঠিক তথ্য আমাদের দিচ্ছে না।’

অলি বলেন, আমেরিকায় প্রতিবাদ করা যায়। কিন্তু দেশে অন্যায়ের প্রতিবাদ করলে তার লাশ কোথায় পড়ে থাকবে তা কেউ জানে না। আজ মানুষ এক হাসপাতাল থেকে অন্য হাসপাতালে ছুটছে ভর্তি হতে পারছে না। কেউ ভর্তি হতে পারলেও অক্সিজেন পাচ্ছেন না।

জাতীয়তাবাদী মুুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে সভায় ইন্টারনেটে যুক্ত হয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ নোমান, মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ, অধ্যাপক আসিফ নজরুল, ডাকসু ভিপি নুরুল হক। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহামুদুর রহমান মান্না, বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!