Home | ব্রেকিং নিউজ | আমিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক আহবায়ক ফজলুল হক মিয়ার ইন্তেকাল

আমিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক আহবায়ক ফজলুল হক মিয়ার ইন্তেকাল

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক আহবায়ক ফজলুল হক মিয়া (৮৪) ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহে….রাজেউন)। রোববার (১০ অক্টোবর) মধ্যরাত ১টার দিকে নগরীর এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মল্লিক ছোবহান মনু মিয়া চৌধুরী পাড়ার মৃত কদম রসুল আমিন চৌধুরীর পুত্র। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

এছাড়া প্রয়াত ফজলুল হক মিয়া আমিরাবাদ ইউনিয়নের পরিষদের সাবেক সদস্য ছিলেন। তিনি দীর্ঘদিন যাবত নানা দুরারোগ্য রোগে ভুগছিলেন বলে পরিবার সূত্রে জানা গেছে। একইদিন বিকেল ৫টায় নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

শোক প্রকাশ : ফজলুল হক মিয়ার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী ও সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু। বিবৃতিতে তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!