ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ৩ গোলে সেমির ঘ্রাণ বাংলাদেশের

৩ গোলে সেমির ঘ্রাণ বাংলাদেশের

নিউজ ডেক্স : বঙ্গবন্ধু সাফ চ্যাম্পিয়নশীপে সেমিফাইনালের পথে বাংলাদেশ। আজ গ্রুপের শেষ ম্যাচে ভুটানের বিপক্ষে ড্র প্রয়োজন ছিল সেমিফাইনাল খেলতে। প্রথমার্ধ শেষে বাংলাদেশ ৩-১ গোলে লীড নিয়েছে।

মালদ্বীপ ম্যাচের মতো এই ম্যাচেও বাংলাদেশ পিছিয়ে পড়েছিল শুরুতে। ১২ মিনিটে বক্সের বাইরে থেকে দুর্দান্ত শটে লীড নেয় ভূটান। মিনিট চারেক পর ভূটানের আরেকটি জোরালো শট ক্রসবারে লেগে ফেরত আসে। মালদ্বীপ ম্যাচে সমতা ফিরতে ৪২ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়েছিল বাংলাদেশকে। এই ম্যাচে অবশ্য এত অপেক্ষা লাগেনি।

২৫ মিনিটে বক্সের সামনে থেকে বা পায়ে দুর্দান্ত শটে গোল করেন অ্যাটাকিং মিডফিল্ডার মোরসালিন। যিনি এই ম্যাচেই প্রথমবারের মতো একাদশে এসেছেন। গোল করার পাশাপাশি গোল করিয়েছেনও মোরসালিন। ডান প্রান্ত থেকে বক্সের মধ্যে দারুণভাবে রাকিব হোসেনকে বল বাড়ান মোরসালিন। রাকিবের রিসিভ করা বল ভূটানী ডিফেন্ডারের গায়ে লেগে জালে প্রবেশ করে।

দ্বিতীয় গোলটি আত্মঘাতী হলেও তৃতীয় গোলটি হয়েছে দুর্দান্ত। রাকিব অনেকটা শূন্য কোণ থেকে শট নেন। সাইড পোস্টে লেগে বল জালে জড়ায়। আন্তর্জাতিক ফুটবলে বাংলাদেশের দুই ফুটবলারের টানা দুই ম্যাচে গোলের ঘটনা আগে কখনো ছিল কি না সেটা গবেষণার বিষয়। তবে গত কয়েক বছরে নেই এটা নিশ্চিত করেই বলা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!